সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

”পোলিওর মত কুসংস্কার দূর করার উদ্যোগ নিতে হবে রোটারীয়ানদের”

রোটারি করতে গেলে অনেক বড় মনের মানুষ হতে হয়। যারা বড় মনের মানুষ তারাই সমাজের কল্যাণ করে। আর রোটারিয়ানরা সেই কাজই করে যাচ্ছেন সমাজের উন্নয়নে। রোটারী বদলে দিয়েছে সারা বিশ্বের পোলিও চিত্র। এভাবে সমাজের যত কুসংস্কার আছে সেভাবেই বদলে দিতে হবে রোটারীর আলোয়। রোটারিয়ানদের আলোর সহযাত্রী হতে হবে।

বৃহস্পতিবার নগরীর জেলরোডে একটি অভিযাত হোটেলে রোটারী ক্লাব অব রিগ্যাল সিটির চাটার্ড সেলিব্রেশন অনুষ্ঠানে বক্তারা এ কথাগুলো বলেন। ক্লাবা সভাপতি পারভেজ আহমদের সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান এমএ আহাদ সুমনের পরিচালনায় শুরুতেই স্বাগত বক্তব্য দেন রোটারিয়ান ফয়সল আহমদ বাবলু। অনুষ্ঠানে প্রথধান অতিথির বক্তব্য দেন পিডিজি রোটারিয়ান ডা. মঞ্জুরুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন অ্যাডভোকেট এমএ মালেক। অন্যানের মধ্যে বক্তব্য দেন পুলিশ কর্মকর্তা মো. হানিফ, রোটারিয়ান সৈয়দ আশরাফ আহমদ, শামসুল আলম দিপু, বদরুল আলম চৌধুরী, বদরুল আলম, সেলিম খান, কামাল আহমদ, অ্যাডভোকেট হোসাইন আহমদ শিপন, সাব্বির আহমদ, কয়েছ আহমদ সুমন, এইচআর শামীম প্রমূখ।

সভায় বক্তার বলেন, দিন দিন আমাদের মানবিকতা লোপ পাচ্ছে। আমরা হিংসুটে হয়ে পড়ছি। আমাদের সেই ধাঁধা থেকে বের হতে হবে। সেখান থেকে বের হতে না পারলে রোটারীর মাধ্যমে কল্যাণের চেয়ে অকল্যাণই বয়ে আনবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে সিলেটের রোটারীর মাধ্যমে অনেক কিছু করা সম্ভব বলে বক্তারা উল্লেখ করেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: