সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশে চাকুরী পেতে প্রতারিত না হওয়ার আহবান পুলিশ সুপারের

নিজস্ব প্রতিবেদক ::
পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পেতে দালাদলদের হাতে প্রতারিত না হবার আহবান জানান সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। বৃহস্পতিবার সকালে সিলেট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিংয়ে তিনি এ আহবান জানান।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, জননিরাপত্তা বিধান ও সেবার মহান ব্রতে নিজেকে গড়ে তুলতে বাংলাদেশ পুলিশ বাহিনীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ দেবে সরকার। সারাদেশের ন্যায় আগামী ১৮ জানুয়ারি সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিতব্য পরীক্ষার মাধ্যমে ২০২ জন পুরুষ ও ৩৬ জন নারী কনস্টেবলও নিয়োগ দেয়া হবে।

পুলিশ সুপার মো. মনিরুজ্জামান আরো বলেন, ‘ আমি সিলেটের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব নেয়ার পর কনস্টেবল পদে দুইবার নিয়োগ পরীক্ষা হয়েছে। গত দুই পরীক্ষায় কোন ধরণের হয়রানি ছাড়াই যোগ্যরা নিয়োগ পেয়েছেন। নিয়োগ পরীক্ষায় স্বচ্ছতা থাকায় দালালরাও নিয়োগপ্রত্যাশীদের সাথে কোন ধরণের প্রতারণা করার সুযোগ পাননি। এবারও সরকারি ফি ১০০ টাকা খরচায় যোগ্যরা চাকুরি পাবেন।’

মিনিরুজ্জামান বলেন, নিয়োগের জন্য কেউ দালালের শরণাপন্ন হলে তার প্রার্থীতা বাতিল করা হবে। এছাড়া নিয়োগ নিয়ে পুলিশের কোন সদস্যের বিরুদ্ধে আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধেও সর্বোচ্চ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রেসব্রিফিংয়ে সিলেটে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: