সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমসি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ, পুলিশের গুলি : আহত ২ (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপিট মুরারি চাঁদ (এমসি) কলেজে ছাত্রলীগের দুটি গ্রুপের মধ্যে ধাওয়া-ধায়ীর ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষ বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এমসি কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

এমসি কলেজ সূত্রে জানা গেছে, আজ ৪ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে কলেজ ক্যাম্পাস সংলগ্ন টিলাগড় পয়েন্টে ঘটনার সূত্রপাত। পরে কলেজের ভিতরে-বাহিরে দুই পক্ষ অবস্থান নেয়। ছাত্রলীগ কলেজ ক্যাম্পাসে অন্য গ্রুপের নেতাকর্মীদের ঢুকতে বাঁধা দেয়ার উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে আবারও উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এ সময় দুই পক্ষের তরফ থেকেই ইটপাটকেল নিক্ষেপ ও বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। স্প্লিন্টের আঘাতে সিলেট সরকারী কলেজ ছাত্রলীগ নেতা ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য নাজমুল ইসলাম ও এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাহেল আহমদ আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ শটগানের বেশ কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে। এ সময় এমসি কলেজ ও তার আশ-পাশের এলাকার সর্বত্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং টিলাগড় পয়েন্টের ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব ডেইলি সিলেটকে বলেন, এমসি কলেজ ছাত্রলীগের দুটি গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে নিয়ে ক্যাম্পাস এলাকা উত্তপ্ত হয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে আমাদের পুলিশ শর্টগানের ৩২ রাউন্ড গুলি ছুড়ে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ভিডিওটি : ফটো সাংবাদিক হুমায়ূন কবির লিটনের ফেসবুক থেকে সংগৃহীত

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: