সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রাথমিকের ফল পায়নি এক বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী

শিক্ষাঙ্গন ডেস্ক::

প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষার ফলাফল অনলাইনে পাইনি ঝিনাইদহের কালীগঞ্জ কোয়ালিটি স্কুলের সাত শিক্ষার্থী। এ বছর তারা এ বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করে। গত শনিবার অনলাইনে ফলাফল প্রকাশিত হলে তাদের ফল খুঁজে পাওয়া যায়নি।

ফল না পাওয়া শিক্ষার্থীরা হলেন- আলিফ আহমেদ, শাদিদ আহম্মদ, তামিম ইকবাল, তাজদিকুল ইসলাম, আফরিন সুলতানা, লামিয়া জামান ও মিশুরা আক্তার।

ফল না পাওয়া শিক্ষার্থীদের অভিভাবকদের সঙ্গে কথা বলে জানা গেছে, শিক্ষা কর্মকর্তাদের গাফিলতির কারণে এই শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফলের তালিকা ঢাকাতে পাঠানো হয়নি। এই শিশুরা ফলাফল পাবে কিনা এ নিয়ে তারা দুশ্চিন্তায় রয়েছেন। এছাড়া ৬ষ্ঠ শ্রেণিতে বিভিন্ন স্কুলে ভর্তি পরীক্ষা শুরু হয়ে গেছে। অন্যান্য শিক্ষার্থীরা ভর্তি পরীক্ষা দিলেও তাদের সন্তানেরা ভর্তি পরীক্ষা বা ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হতে পারবে না বলে হতাশা প্রকাশ করেন।

ফল না পাওয়া শিক্ষার্থী শাদিদ আহম্মদের বাবা শাহিনুর রহমান বলেন, বাচ্চারা প্রথম বোর্ড পরীক্ষা দিয়েছে। অন্য বন্ধুরা ফল পেয়েছে কিন্তু তারা ফল না পাওয়া তাদের জন্য অনেক কষ্টের।

কোয়ালিটি স্কুলের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, এই সাত শিক্ষার্থী আমার বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। এমনটি কেন হয়েছে, তিনি বুঝতে পারছেন না।

ঝিনাইদহ জেলা শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান বলেন, কোনো কারণে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের ফলাফল ঢাকাতে না পৌঁছানোয় এমনটি ঘটেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে শিগগিরই তাদের ফলাফল অনলাইনে প্রকাশের ব্যবস্থা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: