সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিজেপিকে একহাত নিলেন কংগ্রেসের রাজ্য সভাপতি

আন্তর্জাতিক ডেস্ক::

বিজেপির লোকেরা হিন্দুর কুলাঙ্গার। তারা সব সময় হিন্দুদের সাম্প্রদায়িক দাঙ্গায় বাঁধিয়ে রাখতে চায়। এই ভাষাতেই বিজেপিকে একহাত নিলেন কিষাণ ক্ষেত মজুর তৃণমূলের কংগ্রেসের রাজ্য সভাপতি বেচারাম মান্না।

বুধবার ভারতের দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর ফুটবল ময়দানে প্রকাশ্য সভায় কৃষক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের প্রাক্তনমন্ত্রী তথা সংগঠনের সভাপতি বেচারাম মান্না। সেখানেই বিজেপির সাম্প্রদায়িকতার সমালোচনা করে বলেন, ‘বিজেপি ও তার লোকগুলি সব হিন্দুর কুলাঙ্গার।’

বেচারামের মতে, বিজেপি সব সময় একই চেষ্টা যাতে মানুষ নিজেদের মধ্যে দাঙ্গা নিয়ে মেতে থাকেন। রাজ্য সভাপতি তার বক্তব্যে একথাও বলেন যে তিনি শুদ্র হয়েও বাড়িতে দৈনিক পূজা করেন ও সংস্কৃত মন্ত্রও উচ্চারণ করেন। বিজেপির নেতাদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন, তার মতো স্পষ্ট মন্ত্রোচ্চারণ নাকি বিজেপির কোনও নেতাই করতে পারবেন না।

ফুটবল ময়দানে বেচারাম মান্না উপস্থিত কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করার উদ্দেশ্যে বলেন বিজেপির লোকজন কোথাও যদি সাম্প্রদায়িক হানাহানির চেষ্টা করে। তাহলে তাদের হাত ভেঙে গুঁড়িয়ে দেওয়া হবে। বেচারাম মান্না ছাড়াও এদিনের কৃষক সমাবেশে উপস্থিত ছিলেন জেলাপরিষদের সভাধিপতি ললিতা টিজ্ঞা, তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিপ্লব মিত্র ও গঙ্গারামপুর পুরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র সহ আরও অনেকেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: