সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার নিবন্ধন শুরু

বিনোদন ডেস্ক::

তিন বছর বিরতির পর আবার শুরু হচ্ছে জনপ্রিয় লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা।

ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এবারের লাক্স-সুন্দরী প্রতিযোগিতার প্রক্রিয়াটিও হবে ডিজিটালভাবে। আগ্রহীরা লাক্স বাংলাদেশ (LuxBangladesh)-এর ফেসবুকে পেজ অথবা www.luxsuperstar.com ওয়েবসাইটে গিয়ে খুব সহজে নিয়মাবলী মেনে সম্পন্ন করতে পারবেন নিবন্ধন প্রক্রিয়া।

বুধবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেন প্রতিযোগিতার আয়োজক সংস্থা ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের পর্বে বিচারকের আসনে থাকছেন তাহসান খান। তার সঙ্গে প্রথমবারের মতো বিচারক হিসেবে থাকছেন মডেল সাদিয়া ইসলাম মৌ এবং আরেফিন শুভ।

সংবাদ সম্মেলনে তাহসান বলেন, আমি এর আগেও লাক্স সুপারস্টারের বিচারকের দায়িত্ব পালন করেছি। তখন জুনিয়র বিচারক ছিলাম। এবার সিনিয়র বিচারক হয়েছি। তাই দায়িত্বটাও অনেক বেশি। আশা করি ভালোভাবেই এ দায়িত্ব পালন করতে পারব।

আরিফিন শুভ বলেন, আমি প্রথমবারের মতো বিচারকের দায়িত্ব পালন করতে যাচ্ছি। বিষয়টি নিয়ে আমি খুব এক্সাইটেড রয়েছি। প্রতিযোগীদের সৌন্দর্যের বিভিন্ন দিক খুঁজে বের করার চেষ্টা করবো।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, সুন্দরী বাছাইয়ের এই আয়োজন চ্যানেল আই ও লাক্স আট বছর ধরে সফলতার সঙ্গে করে আসছে। রূপে-গুণে অনন্য, দৃঢ় আত্মপ্রত্যয়ী এবং সমাজে নেতৃত্বদানে সক্ষম তরুণীদের এবার তুলে আনার চেষ্টা করা হবে। আর শ্রেষ্ঠত্বের মুকুটজয়ীর জন্য চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে কাজ করার সুযোগ তো থাকবেই।

চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার প্রতিযোগিতার এবারের বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। থাকবে বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন একাডেমিতে প্রশিক্ষণের সুযোগ। এ ছাড়া চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে অভিনয়ের সুযোগ। দ্বিতীয় স্থান অর্জনকারী পাবেন নগদ চার লাখ টাকা ও দ্বিতীয় রানারআপ পাবেন নগদ তিন লাখ টাকা।

উল্লেখ্য, সংবাদ সম্মেলনের পরপরই প্রতিযোগিতার নিবন্ধীকরণের প্রক্রিয়া শুরু হয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: