সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আকাশে পুরুষ ও নারী পাইলটের হাতাহাতি, আতঙ্কে যাত্রীরা

আন্তর্জাতিক ডেস্ক::

মাঝ আকাশে ককপিটের ভিতরে দুই বিমানচালকের কাণ্ড দেখে রীতিমতো ঘাবড়ে গেলেন যাত্রীরা। সব মিলিয়ে প্রায় ৩২৪ জন যাত্রী ছিলেন সেই বিমানে। স্বাভাবিক ভাবে বেশ টেনশনে পড়ে যান যাত্রীরা। তবে শেষ পর্যন্ত বিমানটি স্বাভাবিক ভাবেই অবতরণ করে।

ঠিক কী হয়েছিল দুই চালকের! এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, কোনও কারণে দু’জনের মধ্যে শুরু হয় অশান্তি ও কথা কাটাকাটি। শেষে পুরুষ পাইলট উত্তেজিত চড় মেরে বসেন মহিলা পাইলটকে। তিনি কাঁদতে কাঁদতে বেরিয়ে আসেন ককপিটের বাইরে।

তবে এর পরই সংবিৎ ফিরে পান তিনি। যাতে যাত্রীদের নিরাপত্তা কোনও ভাবেই বিঘ্নিত না হয়, তা নিশ্চিত করতে তিনি আবার ককপিটে ফিরে যান। শেষ পর্যন্ত লন্ডন থেকে মুম্বইগামী ওই বিমান ৯ ঘণ্টার যাত্রাশেষে নিরাপদেই অবতরণ করে। মাঝ আকাশে পুরুষ পাইলটটির এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের বিষয়টি সম্পর্কে অবগত হওয়ার পরে এয়ার লাইন্স কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে তদন্তের কথা জানিয়েছে।

তবে জানা গিয়েছে, যতক্ষণ না এই বিষয়টির নিষ্পত্তি হচ্ছে, পরবর্তী ফ্লাইটগুলিতে তাদের আর একই বিমানের দায়িত্ব দেওয়া হবে না। যদি ওই মহিলা পাইলট কোনও আইনি পদক্ষেপ করেন তা হলে সে ক্ষেত্রেও তার পাশে দাঁড়ানোর আশ্বাস দিচ্ছেন এয়ার লাইন্স কর্তৃপক্ষ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: