সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুয়েতে দুর্ঘটনায় আহত এক প্রবাসীর মানবেতর জীবন

প্রবাস ডেস্ক:: কুয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সালাউদ্দিন কাদের নামে এক প্রবাসী বাংলাদেশি মানবেতর জীবনযাপন করছেন।

জানা গেছে, প্রায় চার মাস আগে কুয়েতের জাহরা এলাকার রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়েছিলেন সালাউদ্দিন। সেই সময় হঠাৎ একটি দ্রুতগতির গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।

 

এ ঘটনায় কর্মহীন হওয়া সালাউদ্দিনের বর্তমানে থাকা-খাওয়ার খরচ চালানো কষ্টকর হয়ে পড়েছে। এছাড়া অর্থের অভাবে তার চিকিৎসাও বন্ধ হয়ে গেছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

সালাউদ্দিন কাদেরের বাড়ি ফেনী জেলা ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়চাঁদপুর গ্রামে। পরিবারের সচ্ছলতা ও ভাগ্য পরির্বতনের আশায় প্রায় এক যুগ আগে পাড়ি জমিয়েছিলেন কুয়েতে। কিন্তু ভাগ্য বদলাতে বিদেশে এসে উল্টো ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আছেন এই কুয়েত প্রবাসী।

সালাউদ্দিন বলেন, দুর্ঘটনার পর কুয়েতের ফেনী সমিতি আমাকে আর্থিক সহযোগিতা দেয়ায় আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। আমার এ চরম বিপদের সময় বাংলাদেশ কমিউনিটি ও কুয়েতের বিভিন্ন সামাজিক সংগঠন, কমিউনিটি নেতা, দানশীল ব্যাক্তি মানবিক দিক বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন- এই প্রত্যাশা করি।

এছাড়া চিকিৎসা ও আকামা সমস্যা সমাধানে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেন এই প্রবাসী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: