সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৬ সেকেন্ড আগে
সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেবা প্রদানে কোনো শৈথিল্য কাম্য নয় : আইনমন্ত্রী

নিউজ ডেস্ক:: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক নিবন্ধন অধিদফতরের কর্মকর্তাদের উদ্দেশে বলেছেন, সংবিধান অনুযায়ী আপনারা জনগণের সেবক। এদেশের মানুষের সেবা করার জন্যই আপনাদের নিয়োগ দেয়া হয়েছে। জনগণকে সেবা প্রদানে কোনো ধরনের শৈথিল্য কাম্য নয়। কারণ জনগণের অর্থেই আপনাদের বেতনসহ অন্যান্য সুবিধাদি প্রদান করা হয়। সেজন্য আপনারা যে যে কর্মস্থলেই কাজ করবেন, আপনাদের সামনে থাকবে শুধু বাংলাদেশ এবং এদেশের মানুষ। এজন্য আপনাদের দেশপ্রেম, ত্যাগ এবং সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে।

কর্মকর্তারা তাদের প্রতিষ্ঠানকে অধিদফতরে উন্নীতকরণ উপলক্ষ্যে বুধবার দুপুরে আইনমন্ত্রীকে ধন্যবাদ জানাতে এলে তিনি তাদের উদ্দেশে এসব কথা বলেন। এর আগে মঙ্গলবার নিবন্ধন পরিদফতরকে অধিদফতরে উন্নীত করে প্রজ্ঞাপন জারি করা হয় আইন মন্ত্রণালয় থেকে।

 

নাগরিক সুবিধা বাড়াতেই নিবন্ধন পরিদফতরকে অধিদফতরে উন্নীত করা হয়েছে উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, ত্রিশ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত এ দেশের উজ্জ্বল ভবিষ্যত তথা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে আপনাদের আন্তরিকভাবে দায়িত্ব পালন করতে হবে। এ জন্য আপনাদের ঔপনিবেশিক প্রাচীন ধ্যান-ধারণা থেকে বেরিয়ে এসে জনগণের সেবা করার মানসিকতা গড়ে তুলতে হবে। আপনারা জনগণকে সেবা দিতে কোনো কার্পণ্য করবেন না এবং অগ্রাধিকার দিয়ে তাদের ত্রুটিমুক্ত সেবা প্রদান করবেন। সাধারণ মানুষের সমস্যাগুলোকে আপনাদের হৃদয় দিয়ে উপলব্ধি করার চেষ্টা করবেন। নিবন্ধন অধিদফতর সম্পর্কে জনগণের যেন কোনো দুঃখ, বেদনা বা নালিশ না থাকে তাও আপনারা নিশ্চিত করবেন।

এ সময় আইন মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদবিষয়ক বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ শহিদুল হক, আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, নিবন্ধন অধিদফতরের মহা-পরিদর্শক খান মো. আব্দুল মান্নান, যুগ্ম সচিব মো. ঘাবিবুর রহমানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: