সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৌদ্ধ বিহারে আশ্রয় নিয়েও রক্ষা পেলেন না যুবলীগ নেতা

নিউজ ডেস্ক:: রাঙ্গামাটি পার্বত্য জেলার দুর্গম উপজেলা বিলাইছড়িতে সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়েছেন স্থানীয় যুবলীগ নেতা। তিনি হলেন- উপজেলার ফারুয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বরায় তঞ্চঙ্গ্যা (৩০)।

মঙ্গলবার রাত ৩টার দিকে ওই উপজেলার ফারুয়া ইউনিয়নের গোয়াইছড়ি বৌদ্ধ বিহারে এ ঘটনা ঘটে। পুলিশ ও আহতের পারিবারিক সূত্র ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন সন্ত্রাসীদের হুমকিতে ওই বৌদ্ধ বিহারে আশ্রয় নিয়েছিলেন যুবলীগ নেতা বিশ্বরায় তঞ্চঙ্গ্যা। সর্বশেষ সেখানে অতর্কিত হানা দিয়ে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত বিশ্বরায় তঞ্চঙ্গ্যাকে উদ্ধার করে বুধবার দুপুরে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিলাইছড়ি থানা পুলিশের দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা আহম্মেদ নাছির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসীদের গুলিতে আহত যুবলীগ নেতা বিশ্বরায় তঞ্চঙ্গ্যাকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় এখনও মামলা হয়নি।

এদিকে, ঘটনার জন্য জেএসএসকে দায়ী করে বিশ্বরায় তঞ্চঙ্গ্যার বাবা দ্বীপ চাঁন তঞ্চঙ্গ্যা বলেন, আমার পরিবারের সবাই আওয়ামী লীগ সমর্থক। জেএসএস’র সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে আমার পরিবারের ওপর বিভিন্ন হুমকি দিয়ে আসছে। তারা আওয়ামী লীগ ত্যাগ করার হুমকি দিচ্ছিল। তা না করায় আমার ছেলেকে প্রাণে মারার উদ্দেশ্যে গুলি করে আহত করা হয়েছে। তিনি সন্ত্রসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাসহ তার পরিবারের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: