সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আব্বুকে আইসক্রীম নিয়ে যেতে বলেছিল জান্নাত’

জীবন পাল:: বাসায় ফেরার সময় আব্বুকে আইসক্রীম নিয়ে যেতে বলেছিল ৪ বছর বয়সী মেয়ে জান্নাত। সোমবার আবুল হাসনাত শিমু যখন বাসা থেকে বের হন তখন তার ৪ বছরের মেয়ে আবদারের স্বরে আব্বুকে এ কথা বলেছিল। শেষ বারের মত শিমুকে দেখতে এসে তার মেয়ের এই আবদারের কথা জানিয়েছেন আরামবাগ এলাকায় বসবাসরত শিমুর কয়েকজন প্রতিবেশি মহিলা।
তাদের মতে, ছোট্ট মেয়ে জান্নাত বাবাকে আইসক্রীম আনতে বলেছিল। বাবা আইসক্রীম নিয়ে আসতে দেরি করছে দেখে শিশুটি বার বার একই প্রশ্ন করছিলো, বাবা আইসক্রীম নিয়ে আসতে এত দেরি করছে কেন? জান্নাতকে স্বান্তনার বানী হিসেবে তখন কিছুই শোনানোর যোগ্যতা কারও ছিলনা।

আব্বু যে একমাত্র মিষ্টি মেয়ে জান্নাতকে দেওয়া কথাটা রাখতে পারেনি, আর কোনদিনও যে জান্নাতের জন্য আইসক্রীম নিয়ে আসবে না তা তাকে কে বুঝাবে!

আরামবাগ এলাকার খান মঞ্জিলের বাইরে এসে কথাবলার সময় প্রতিবেশী মহিলারা বলছিলেন, শিমু অনেক ভাল একটা ছেলে ছিল। পরিবারের প্রত্যেক সদস্যদের সাথেই তার সম্পর্কটা অনেক মধুর ছিল। সবাই তাকে অনেক ভালবাসতো। ৫ ভাইয়ের সংসার হলেও সবার সাথে সুন্দরভাবেই সে মানিয়ে নিতে পারতো।

উল্লেখ্য, সোমবার বিকেলে নগরের কোর্ট পয়েন্টে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় অভ্যন্তরীণ কোন্দলে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিমুকে।  মঙ্গলবার সন্ধাায় নগরীর শাহী ঈদগাহ মাঠে জানাজা শেষে দরগাতে নানার কবরের পাশে দাফন করা হয় শিমুকে ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: