সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিয়াঙ্কা চোপড়ার আজব শখ!

বিনোদন ডেস্ক::

অন্য নারীরা যা একদম অপছন্দ করেন, তা ভীষণই পছন্দ প্রিয়াঙ্কা চোপড়ার। কী সেই শখ? কেউ যদি নায়িকার হাঁড়ির খবর রাখেন। নিয়মিত তাঁর উপর সোশ্যাল মিডিয়ায় নজর রাখেন। অর্থাৎ তাঁকে রীতিমতো ‘স্টক’ করেন। এমন মানুষ ভীষণ পছন্দ করেন নায়িকা। হ্যা, তার সমস্ত খবরাখবর অন্য কেউ রাখছে, তা খুবই ভাল লাগে অভিনেত্রীর। সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে এসে এ কথা নিজেই বলেছেন মুখ ফুটে।

হলিউডে থাকলেও বলিউডের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রিয়াঙ্কা। একাধিক আঞ্চলিক সিনেমাও প্রযোজনা করেছেন তাঁর কোম্পানি। এর মধ্যেই ভারতে এসে জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্ম করছেন।

এর পাশাপাশি ভারতীয় টেলভিশনের পর্দাতেও দেখা যাবে নায়িকাকে। করণ জোহর ও রোহিত শেট্টির শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এ অতিথি বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে। সেখানেই এক প্রতিযোগী জানান, তিনি রীতিমতো ‘স্টক’ করেন প্রিয়াঙ্কাকে। তাঁর জীবনের সমস্ত খুঁটিনাটির খবর রাখেন। এতে একটুও রুষ্ট হননি অভিনেত্রী। বরং খুশিই জাহির করেন তিনি। জানান, নিজের উপরে নজর রাখা ভীষণ পছন্দ করেন তিনি। আর নিজেও জানতে চান তাঁকে কারা ‘স্টক’ করছেন। যে সমস্ত পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেন, নিজে চেক করেন তাতে কতগুলি লাইক পড়ল, আর কতগুলি কমেন্ট।

ভারতে কাজ সেরেই আবার ফিরে যাবেন হলিউডে। সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের কাজ এখনও বাকি। হাতের হলিউড প্রজেক্টগুলিও সারবেন। আর এত ব্যস্ত শিডিউলের মাঝেও নাকি এই কাজটি নিয়মিত করেন নায়িকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: