সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বিদ্যুতের আলোয় আলোকিত এক গ্রামের মানুষ

কানাইঘাট প্রতিনিধি:: প্রাচীনকাল থেকে যুগের ধারাবাহিকতায় কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউপি ৩নং ওয়ার্ডের পশ্চিম ঠাকুরেরমাটি গ্রামের লোকজন বিভিন্ন প্রন্তায় রাতের আধাঁর দুর করে আসছেন। বর্তমান ডিজিটাল যুগে এ উপজেলার বেশির ভাগ গ্রাম বিদ্যুতের আলোয় আলোকি হলেও অন্ধকার গ্রামগুলোর তালিকায় ছিল ঠাকুরেরমাটির লোকজন।

অবশেষে সোমবার সকাল ১১টায় এ গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে গ্রামের হাজারো আনন্দিত মানুষ নিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করে কানাইঘাট জোনাল অফিস। এতে পল্লি বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ইউপি সদস্য শাহিকুল আলমের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আ’লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাতবাঁক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতবাঁক ইউপি আ’লীগের সভাপতি হাজী মখদ্দুছ আলী, সাধারণ সম্পাদক ইউপি সদস্য আব্দুন নুর, ফারুক আহমদ, হেলাল উদ্দিন মামুন, সড়কের বাজার অভিযোগ কেন্দ্রের ইনচার্জ তমাল চন্দ্র দে, লাইনম্যান হেলাল মিয়া প্রমুখ। এ সময় ডিজিএম মোঃ নজরুল হক মোল্লা পশ্চিম ঠাকুরেরমাটি গ্রামে প্রায় ৭০টি পরিবারের মধ্যে ১২টি পরিবারে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। বাকিদের পর্যায়ক্রমে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন। তিনি বলেন, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগান সামনে রেখে ২০১৮সনের মধ্যে কানাইঘাট উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আনা হবে। এজন্য যে যে এলাকায় বিদ্যুতের চাহিদা রয়েছে তাদের অফিস বরাবর আবেদনের আহ্বান জানান। পরে প্রধান অতিথি মস্তাক আহমদ পলাশ সাতবাঁক ইউপির দাবাধরনির মাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ঠাকুরেরমাটি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের বই উৎসবে কোমলমতি শিক্ষার্থীদের হাতে পাঠ্য পুস্তক তুলে দেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নজরুল ইসলাম মোল্লা, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ফয়জুল ইসলাম ফজলু, প্রধান শিক্ষক মইনুল হক, সাংবাদিক শাহীন আহমদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: