সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৫ ট্রফির সঙ্গে রোনালদো

স্পোর্টস ডেস্ক:: সময়টা বড্ড খারাপ যাচ্ছে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। ২০১৭ সালটা ছিল তার জয়জয়কারের বছর। কিন্তু বছরের শেষ ভাগে এসে যে পারফরম্যান্স তিনি উপহার দিয়েছেন, তাতে যারপরনাই হতাশ ভক্ত-সমর্থকরা। রোনালদো নিজেও খুব একটা খুশি নন তার নিজের পারফরম্যান্স নিয়ে। বছরের শেষ ম্যাচটি ছিল এল ক্ল্যাসিকো। তাতেও তিনি এবং তার দল হয়েছে পরাজিত।

নতুন বছরে কী করবেন রোনালদো! তুমুল জ্বল্পনা-কল্পনার সবার মধ্যে। কিভাবে নতুন বছরটা শুরু করবেন, তা নিয়েও আলোচনার শেষ নেই। তবে, রোনালদো নিজে কী ভাবেন, কী করবেন সেটাই মূলতঃ গুরুত্বপূর্ণ ব্যাপার। সিআর সেভেন কিন্তু নিজেকে উদ্দীপ্ত করার জন্য দারুণ একটি টেকনিক অবলম্বন করলেন।

 

নতুন বছরের দ্বিতীয় দিনই নিজের টুইটার পেজে একটি ছবি পোস্ট করলেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং জিন্স পরিহিত রোনালদো কোনো একটি উঁচু স্থানে বসে আছেন ভিক্টোরি (ভি) চিহ্ন দেখিয়ে। তার সামনে রয়েছে ১৫টি ট্রফি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ব্যাক্তিগত পারফরম্যান্স দিয়ে যা যা জিতেছেন, তার সবই তিনি রাখলেন নিজের সামনে।

নিজের জন্মস্থান পর্তুগালের মাদেইরার যে স্থান থেকে রোনালদো ছবিটি তুলেছেন, তার পেছনে দেখা যাচ্ছে পাহাড়ের ওপর পুরো শহর এবং সমূদ্রের নীল জলরাশি। পোস্টে পর্তুগিজ ভাষায় তিনি যা লিখেছেনি, তার অনুবাদ করলে দাঁড়ায়, ‘মাদেইরার রাস্তায় যখন আমি খেলতাম, তখনই স্বপ্ন দেখতাম একদিন সবার শীর্ষে উঠবো। তবে আমি কখনোই চিন্তা করতে পারিনি যে, এভাবে একটি ছবি তুলতে পারবো। অবশেষে সুন্দর এই মুহূর্তটি আমি উৎসর্গ করছি আমার পরিবার, বন্ধু, দলীয় সতীর্থ, কোচ এবং ক্লাবের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি। বিশেষ ধন্যবাদ আমার সমর্থকদেরকে। এসব ট্রফি কিন্তু আপনাদেরই!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: