সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিবি পরিচয়ে অপরাধ করলে শাস্তি

নিউজ ডেস্ক:: গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিচয়ে অপরাধ করলে তদন্ত সাপেক্ষে শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

মঙ্গলবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

 

রাজধানীর কোতোয়ালি থানা এলাকায় এক স্বর্ণ ব্যবসায়ীর ৫২ লাখ টাকা ডাকাতির ঘটনায় সোমবার দিবাগত রাতে আটক চার ডাকাতের বিষয়ে জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এই আসামিরা ডিবি পরিচয়ে ডাকাতি করেছিলেন।

আসামিরা হলেন- মো. মাসুদ গাজী, মো. ইদ্রিস ওরফে বাবু ফরাজী, মো. আসাদ ও মো. ফারুক আহম্মেদ। তাদের কাছ থেকে ১৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

আব্দুল বাতেন বলেন, কেউ আইনের ঊধ্র্বে নয়। ডিবি পরিচয়ে কেউ কোনো অপরাধ করলে অবশ্যই তদন্ত করা হবে। যদি অপরাধের প্রমাণ মিলে তাহলে শাস্তি দেয়া হবে।

তিনি বলেন, ‘আসামিরা ডাকাতির কথা স্বীকার করেছে। এরা এর আগেও ডিবির পরিচয় দিয়ে বিভিন্ন চাঁদাবাজি, ছিনতাই ও অপহরণ করেছে। তাদের গ্রেফতার করা হয়েছিল। জামিনে ছাড়া পেয়ে তারা আবার ডাকাতির ঘটনা ঘটায়।’

ডিবির যুগ্ম-কমিশনার বলেন, আমরা সব সময়ই গার্মেন্টস অথবা ব্যাংকের মালিকদের বড় অঙ্কের টাকার লেনদেনের সময় স্থানীয় থানা পুলিশের সহায়তা নিতে বলছি। কিন্তু তারা সহায়তা নিচ্ছেন না। এ ধরনের ছিনতাই, ডাকাত, অপহরণ চক্রের সদস্যরা বড় অঙ্কের টাকা লেনদেনের সময় টার্গেট করে ওঁৎ পেতে থাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: