সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে গ্যাস পাইপ ফেটে আগুন, গ্যাস সরবরাহ বন্ধ

হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জে পোদ্দারবাড়ি এলাকায় গ্যাস পাইপ ফেটে আগুন লেগে গেছে। ফাইভার অপটিকের লাইন স্থাপন করতে গিয়ে মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও গ্যাস বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এরপর থেকে জেলা শহরে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

 

ফাইভার অপটিকে কর্মরত শ্রমিক ও স্থানীয়রা জানায়, ইনফো সরকার ফেইস-৩ প্রকল্পের আওতায় সরকার ইউনিয়ন পরিষদগুলোতে শক্তিশালী ইন্টারনেট সার্ভিস দেয়ার লক্ষ্যে ফাইভার অপটিক লাইন টানার উদ্যোগ নেয়।

এর লক্ষ্যে হবিগঞ্জে ফাইভার অপটিকের লাইন টানা শুরু হয়। এর কাজ পায় আরএমজি বিডি ডট কম নামের একটি কোম্পানি। মঙ্গলবার কোম্পানির লোকজন পোদ্দারবাড়ি এলাকায় লাইন স্থাপনের কাজ করছিল। এ সময় অসাবধানতাবসত গ্যাস পাইপ কেটে যায়। ফলে সঙ্গে সঙ্গে পাইপে আগুন ধরে যায়।

কোম্পানির নিয়োজিত ট্রেকারম্যান (দিক নির্দেশক) মঞ্জুর হোসেন জানান, ফাইভার অপটিকেরর লাইন স্থাপনের জন্য ৫ ফুট পর্যন্ত গর্ত করার কথা রয়েছে। সে লক্ষ্যে মাটি খুঁড়ার সময় গ্যাস পাইপটি অসাবধানতাবসত কেটে আগুন লেগে যায়। আমরা তাৎক্ষণিক গ্যাস অফিস ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

জালালাবাদ গ্যাস হবিগঞ্জ অফিসের ডেপুটি ম্যানেজার মো. মুরাদ হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক গ্যাস সরবরাহ বন্ধ করে দেয়া হয়। আগুনে কোনো ক্ষয়ক্ষতি হয়নি। দ্রুত লাইনটি মেরামত করে গ্যাস সরবরাহ শুরুর চেষ্টা চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: