সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতার ওপর ঢাবি কর্মীদের হামলা

শিক্ষাঙ্গন ডেস্ক::

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হলে ছাত্রলীগের এক কেন্দ্রীয় নেতার ওপর হামলা চালিয়েছে বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসের জের ধরে সোমবার দিবাগত রাত ১১টার দিকে ওই কেন্দ্রীয় নেতার কক্ষের দরজা ভেঙ্গে এ হামলা চালানো হয়।

হামলাকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষার (শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ৪র্থ বর্ষ)। আর হামলার শিকার ছাত্রলীগ নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সহসম্পাদক ইমরান জমাদ্দার (ভূগোল ও পরিবেশ বিভাগ, মাস্টার্স)। এই দুইজনই ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসানের অনুসারী। এর মধ্যে ইমরান হাজী মুহম্মদ মুহসীন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন।

হামলার শিকার ইমরান বলেন, ‘হল কমিটিতে বঞ্চিতরা যাতে পদ পায়, সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করে একটি স্ট্যাটাস দিয়েছিলাম। এর জের ধরে তুষারের নেতৃত্বে ৩০-৪০ জন আমার ওপর হামলা করতে আসে। তখন আমার কক্ষের দরজা বন্ধ ছিল। পরে তারা দরজা ভেঙ্গে কক্ষের ভিতরে ঢোকে। স্টাম্প দিয়ে এলোপাতাড়ি মারধর করে। গলা চেপে ধরে তুষার। অকথ্য ভাষায় বকাঝকা করে।’

তবে এ বিষয়ে হাসিবুর রহমান তুষার বলেন, ‘হামলার কোন ঘটনা ঘটেনি। তবে তার (ইমরান) সঙ্গে একটু কথা কাটাকাটি হয়েছে।’ ঘটনার বিষয়ে জানতে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, এ রকম কিছু আমার জানা নেই। যদি হামলা হয়ে থাকে তাহলে আমরা বিষয়টি তদন্ত করে দেখব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: