সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন বছরে শুভেচ্ছার বদলে দর্শকদের যে উপহার দিলেন দেব (ভিডিও)

বিনোদন ডেস্ক::

নতুন বছর ২০১৮ সালের প্রথম দিন সকলেই শুভেচ্ছা জানাতে ব্যস্ত ছিলেন। ব্যতিক্রম নন সেলিব্রিটিরাও। তবে বছরের শুরুটা একটু অন্যভাবে করলেন দেব। এবার শুভেচ্ছার বদলে দর্শকদের জন্য তিনি আনলেন একটি উপহার। নিজের পরবর্তী ছবি ‘কবীর’-এর প্রথম স্নিক-পিক।

শান্তিরও মূল্য রয়েছে। এই আপ্তবাক্যটি দিয়েই শুরু হয়েছে দেবের নতুন ছবির এই ঝলক। যার পরতে পরতে রয়েছে রহস্য। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের নতুন ছবিতে বিভিন্ন লুকে দেখা যাচ্ছে দেবকে।

শোনা যাচ্ছে, আন্ডারকভার অফিসার হিসেবে দেখা যাবে এই সুপারস্টারকে। তার সঙ্গে রয়েছেন প্রেমিকা রুক্মিণীও। ছোট্ট এই ঝলকে একেবারে ডিগ্ল্যাম চরিত্রে দেখা যাচ্ছে নায়িকাকে। পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

বছর শেষেই মুক্তি পেয়েছে দেবের ‘আমাজন অভিযান’। এখনও প্রেক্ষাগৃহে দর্শকদের ভিড় লেগে রয়েছে ভেঙ্কটেশ ফিল্মসের এই ছবি দেখার জন্য। এর মধ্যেই ‘কবীর’-এর প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন দেব। বড়দিনে নিজের ৩৫ বছরের জন্মদিন পালন করেন দেব। সেই অবসরেই মুক্তি পেয়েছিল ছবির ফার্স্টলুক। অবশ্য তাতেও ছিল একটু টুইস্ট। ছবির প্রথম ঝলক দেখার জন্য নেটিজেনদের ক্লিক করতে হয় http://deventertainment.info -তে। সেখানে অপশনে নাম ও জেন্ডার জানতে চাওয়া হয়। তা পূরণ করে দেওয়ার পরই দেখতে পাওয়া যায় দেবের নতুন ছবির পোস্টার। আর সঙ্গে একটি বার্তা।

পঞ্চাশ সেকেন্ডের এই স্নিক-পিক জুড়ে রয়েছে রহস্য। যে রহস্য ভেদ হবে চলতি বছরের এপ্রিল মাসে। তবে তার আগে নিজের নতুন ছবির প্রমোশন বেশ সাসপেন্স রেখেই করছেন দেব। পোস্টারের মতোই এই স্নিক-পিকেও রয়েছে সাসপেন্স। অবশ্য এ সাসপেন্স বেশ পছন্দ হয়েছে দর্শকদের। অনেকেই দেবের এই নতুন লুকের প্রশংসা করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: