সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতি রাতে এই নারীর আয় ৮ লাখ টাকা!

নিউজ ডেস্ক::

পৃথিবী একটা রঙিন মঞ্চ। এখানে বিভিন্ন ধর্ম গত্রের মানুষের বসবাস। মুসলিম ধর্ম যেখানে দেহ ব্যবসায় নিষিদ্ধ করেছে। অনেকেই বাধ্য হয়ে এই দেহ ব্যবসায় নামেন। দেখা যায় এদের মাঝে বেশির ভাগেরই আর্থিক সংগতি খুব একটা ভাল থাকে না। এ কারণে তারা এই পেশায় নামে। অর্থ উপার্জন যেখানে তাদের মূল উদ্দেশ্য।

কিন্তু এ লাইনে এমনও সেক্স ওয়ার্কার রয়েছে যারা এই কাজ করে বিপুল পরিমাণ টাকা উপার্জন করে থাকেন। সম্প্রতি অ্যানা নামের ২১ বছরের এক তরুণী দাবি করেছেন, সে নাকি প্রতি রাতে ৮ লাখ টাকা রোজগার করে, এই কাজ করে।

আন্যার দাবি, তার ক্লায়েন্টদের মধ্যে রয়েছে অস্কার-জয়ী অভিনেতা, রাজনীতিবিদ, খেলোয়াড় কিংবা তাবড় ব্যবসায়ীরা। নেটফ্লিক্সের একটি জনপ্রিয় ওয়েব সিরিজের অভিনেতা তার নিত্যদিনের কাস্টমার বলেও বোমা ফাটিয়েছেন তিনি। এমনকি ইউরোপিয়ান তাকরা ফুটবলারদের মধ্যে অনেকেই নাকি তার সঙ্গেই প্রায় শুয়ে থাকেন। তবে তার ক্লায়েন্টদের তালিকায় অর্ধেকই ব্যবসায়ী।

অ্যানা আরো জানিয়েছেন, বর্তমানে নাকি তিনি এক হলিউড অভিনেতার সঙ্গে ডেটিং করছেন, যে তার পেমেন্ট ছাড়াও ঘরের ভাড়া এবং শপিংয়ের বিল পর্যন্ত দিয়ে দেন। তিনি ৭ মাস ধরে তার সঙ্গে ডেটিং করছেন। ওই হলিউড অভিনেতা নাকি বেশ ভদ্রলোক। এজন্য তার সঙ্গে দীর্ঘদিন ধরে মিশে বেশ খুশি অ্যানাও। বেশির ভাগ সময়ই তিনি অনেক দামি দামি উপহার পেয়ে থাকেন। কেউ হয়তবা তাকে ত্রিশ হাজার ইউরো দামের ব্যাগ দিলেন।

অ্যানা জানিয়েছেন, যে ওয়েবসাইটে কুমারিত্ব বিক্রি করা যায়। সেখানে কুমারিত্ব বিক্রি করতে চান তিনি। এ কারণ হলো ভবিষ্যতে যে তাকে ছেড়ে চলে যাবে তার কাছে নিজের কুমারিত্ব বিকিয়ে দিতে চান না তিনি। এমনটাই জানান অ্যানা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: