সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সূর্যেদয় এতিম স্কুলে বই উৎসব অনুষ্ঠিত

সূর্যোদয় এতিম স্কুলে বই বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে বই বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে ৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, এতিমদের সুস্থ স্বাভাবিকভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে। এতিমরা এতিম নয়। তাদেরকে সন্তানেরমত মমতা-স্নেহ ও ভালবাসা দিয়ে কাছে টেনে নিলে আল্লাহর করুণা লাভ করা যায়। উচ্চবিত্ত শ্রেণির সন্তানদের পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত অসহায়-এতিমদের সুশিক্ষায় শিক্ষিত করে তোলা আমাদের দায়িত্ব। তিনি-এতিমদের আদর্শবান নাগরিক হিসেবে গড়ে তুলতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।
২০১৩ সালের শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত সূর্যোদয় এতিম স্কুল ও সূর্যোদয় যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি মো. হাসান তালুকদার সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ. কে. কামাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আনোয়ার মতিন একাডেমীর চেয়ারম্যান এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, চৌকিদেখী এলাকার বিশিষ্ট মুরব্বী ও শিক্ষানুরাগী মোঃ হায়দার ফারুক, সাপ্তাহিক সিলেটের পত্রিকার সম্পাদক সামসুজ্জামান সেলিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইয়াহিয়া আহমদ, মৌলভী শহীদুল হক, আনোয়ার মতিন একাডেমীর প্রতিষ্ঠাতা শিক্ষক শামীম কবির, বক্তব্য রাখেন, সোনিয়া আক্তার।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সূর্যোদয় যুব সংঘের ধর্ম বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ। স্বাগত বক্তব্য রাখেন অর্থ বিষয়ক সম্পাদক মো. আফজাল হোসাইন। – বিজ্ঞপ্তি

 

 

 

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: