সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তামিমের পাঁচ লক্ষ টাকা জরিমানা

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চলাকালীন উইকেট নিয়ে বাজে মন্তব্য করায় তামিম ইকবালকে আগেই কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছিল আগেই। তখনই ধারণা করা হচ্ছিল কঠোর শাস্তি হতে পারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কের। অবশেষে কী শাস্তি হচ্ছে, তা ঘোষণা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। উইকেট নিয়ে বাজে মন্তব্য করায় ৫ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে জাতীয় দলের এই ওপেনারের।

শুধু জরিমানা করাই নয়, তামিম ইকবালকে একই সঙ্গে ভবিষ্যতের জন্য সতর্কও করে দেয়া হয়েছে। উইকেট নিয়ে তামিম যেসব কথা বলেছেন, সেগুলোকে বাংলাদেশ ক্রিকেটের জন্য ক্ষতিকর হিসেবে উল্লেখ করেন বিসিবি সভাপতি। নাজমুল হাসান পাপন বলেন, ‘তামিমের কথাবার্তা বাংলাদেশ ক্রিকেটের জন্য ক্ষতিকর।’

 

বিপিএলে ঢাকা পর্বে রংপুর রাইডার্সের বিপক্ষে এক ম্যাচে খুবই স্লো এবং লো উইকেটে খেলেন তামিম-মাশরাফিরা। ৯৭ রানে অলআউট হয়ে গিয়েছিল রংপুর। এরপর ওই ম্যাচ জিততে তামিমের কুমিল্লাকেও বেশ বেগ পেতে হয়েছিল। ম্যাচ শেষে উইকেটের সমালোচনা করেন তামিম-মাশরাফি দু’জনই। তবে, তামিম ইকবাল ছিলেন বেশি আক্রমণাত্মক। তার বক্তব্যই বিসিবির খেলোয়াড় আচরণবিধির লঙ্ঘণ বলে তখন থেকেই আলোচিত হচ্ছিল।

এ কারণেই মূলতঃ তামিমকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। নোটিশের জবাবও দিয়েছেন তামিম। একই সঙ্গে নিজের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন। তবুও শৃঙ্খলা কমিটি তামিমকে আর্থিক জরিমানা করলেন। যাতে ভবিষ্যতে অন্য কেউ এমন বক্তব্য দেয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: