সর্বশেষ আপডেট : ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে শিখন স্কুল বিশেষ ভূমিকা রাখছে – জয়নাল আবেদীন

মীর মোঃ শোয়েব আহমদ:: জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন বলেছেন, শিক্ষাই হচ্ছে জাতির উন্নয়নের মুল চালিকা শক্তি। একটি অঞ্চল কে এগিয়ে নিতে হলে শিক্ষা অর্জনের কোন বিকল্প নেই। তিনি বলেন, আরডিআরএস বাংলাদেশ সেকেন্ড চান্স এডুকেশন প্রোগ্রাম শিখন স্কুল পিছিয়েপড়া এই অঞ্চলের শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখছে। এই প্রোগ্রামের মাধ্যমে জৈন্তাপুর উপজেলার সুবিধা বঞ্চিত ঝড়েপড়া শিশু-কিশোরদের শিক্ষা গ্রহনের একটি সুযোগ তৈরী করে দিয়েছে। জৈন্তাপুর উপজেলার শিক্ষার উন্নয়ন ও একটি সমৃদ্ধশালী উপজেলা বির্নিমানে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

৩১ ডিসেম্বর রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আরডিআরএস বাংলাদেশ সেকেন্ড চান্স এডুকেশন প্রোগ্রামের অবহিতকরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুন্তাসির হাসান পলাশ। মাষ্টার ফারুক আহমদ আজাদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, উপজেলা শিক্ষা অফিসার এম এ জলিল তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সোলায়মান হোসেন, পল্লী উন্নয়ন অফিসার আনোয়ারুল হক। এতে স্বাগত বক্তব্য রাখেন আরডিআরএস বাংলাদেশ সেকেন্ড চান্স এডুকেশন প্রোগ্রামের ফিল্ড কো-অডিনেটর মো: খলিলুর রহমান।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার এ,কে আজাদ ভুইয়া, যুব উন্নয়ন অফিসার জাফর ইকবাল চৌধুরী, জনস্বাস্থ্য প্রকৌশলী জাকির হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো: মিফতাহজ্জামান, একাডেমিক সুপারভাইজার মাধ্যমিক শিক্ষা মো: আজিজুল হক খোকন, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, এডুকেশন অফিসার রফিকুল ইসলাম, টেকনিক্যাল অফিসার মোশারফ হোসেন, ফিল্ড সুপারভাইজার কহিনুর বেগম, সাবিনা বেগম, রুলি বেগম ,নাজমুল ইসলাম ও আরিফুল ইসলাম। সেভ দ্যা চিলড্রেনের কারিগরী সহযোগিতায় এবং সরকারের অর্থায়নে আরডিআরএস বাংলাদেশ পরিচালিত সেকেন্ড চান্স এডুকেশন প্রোগ্রামের অধীনে জৈন্তাপুর উপজেলায় ১৩১ শিখন স্কুল চলমান রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: