সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে উৎসবমূখর পরিবেশে বই বিতরণ

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জে সোমবার সকাল থেকে খুদে শিক্ষার্থীদের পদচারণায় মুখর ছিল বিভিন্ন স্কুল প্রাঙ্গণ। উদ্দেশ্য, নতুন বই পাওয়া। নতুন বছরের প্রথম দিন, তাই আনন্দটাও ছিল বেশি। খুদে শিক্ষার্থী থেকে শুরু করে নিজ নিজ প্রতিষ্ঠানের শিক্ষক-অভিভাবকরাও পাঠ্যপুস্তক উৎসবে শামিল হয়েছেন নবীগঞ্জ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে। সোমবার সকাল ১১ টায় সারা দেশের ন্যায় নবীগঞ্জে বিনা মূল্যে বই বিতরন করা হয়েছে। নতুন বছরের প্রথম দিনে উৎসবমূখর পরিবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিশুদের হাতে উপহার হিসেবে বই তুলে দিয়ে বই বিতরন উৎসবের উদ্বোধন করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাদেক হোসেন খান, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক, সহকারী শিক্ষা অফিসার খোরশেদুল আলম, জে.কে সরকারী মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, শিক্ষক আলী আমজদ মিলন, দৈনিক বিজয়ের প্রতিধ্বনির নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ, দৈনিক বিবিয়ানার বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষন কেন্দ্রের পরিচালক সাইফুর রহমান খাঁন, সাংবাদিক সনি চৌধুরী, সুমন আলী খাঁন, জাকারিয়া অপু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আলমগীর চৌধুরী বলেছেন- বছরের প্রথম দিনে শিশুদের হাতে বই তুলে দেওয়া প্রধান মন্ত্রী শেখ হাসিনা যুগান্তকারী প্রদক্ষেপ। নতুনের প্রতি সবারই একটা আগ্রহ ও আনন্দ আছে। তিনি বলেন- শেখ হাসিনা আছেন তাই বিনা মূল্যে বই পাই, শেখ হাসিনার অবদান বিনা মূল্যে বই দান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: