সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখা শিশুশিক্ষা একাডেমির ১৩ শিক্ষার্থী পিইসি-জেএসসিতে জিপিএ-৫ পেয়েছে

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখা পৌরশহরের শিশুশিক্ষা একাডেমি এবারের পিইসি ও জেএসসি পরীক্ষায় ১৩টি এ-প্লাসসহ শতভাগ ফলাফল অর্জন করেছে। গত বছরে এ প্রতিষ্ঠানটি ৫টি টেলেন্টপুল বৃত্তিসহ শতভাগ ফলাফল অর্জন করে।

জানা গেছে, এবার শিশুশিক্ষা একাডেমি থেকে পিইসি পরীক্ষায় ২২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এরমধ্যে ৬জন এ-প্লাস, ১১জন ‘এ’ ও ৫জন ‘এ-’ গ্রেড অর্জন করেছে। জিপিএ-৫ প্রাপ্তরা হচ্ছে-মুনতাহা ইসলাম মুন্নি, ফরিদা আক্তার, লাবিবা আফরোজ, প্রসেনজিৎ দাস জয়, তানভীর আহমদ ও জাহিদুল ইসলাম তাহমিদ। এদিকে জেএসসি পরীক্ষায় ১৮জন শিক্ষার্থী অংশগ্রহন করে ৭জন জিপিএ-৫, ৯জন ‘এ’ এবং ২জন শিক্ষার্থী ‘এ-’ গ্রেডে কৃতকার্য হয়েছে। জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীরা হচ্ছে- কাইয়ুম হাসান তাওহিদ, জাকির আহমদ, আবু নাসির, জাবিদ হাসান রাফি, ইফতেখার হাসান সামি, মাহফুজ আহমদ ও খোরশেদ আলম নাবিদ।

শিশুশিক্ষা একাডেমির সভাপতি খলিলুর রহমান জানান, সুযোগ্য প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকবৃন্দের ও অভিভাবকদের বিশেষ নজরদারী এবং তার নিজের অক্লান্ত পরিশ্রমের কারণে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যে বছর থেকে পিইসি ও জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে সেবছর থেকেই এ-প্লাস, টেলেন্টপুল বৃত্তিসহ শতভাগ ফলাফল অর্জন করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: