সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাবিলার বিয়ে

বিনোদন ডেস্ক ::
বছর শেষে এসে জানা গেল, বিয়ে করছেন নাবিলা। বিয়ের প্রসঙ্গে ‘আয়নাবাজি’ সিনেমার আলোচিত এই অভিনেত্রী জানান, আগামী এপ্রিলে তিনি বিয়ে করবেন। আর পাত্র ব্যাংকার।

নাবিলা বলেন, আমরা যখন জেদ্দায় থাকতাম, পরিবার নিয়ে ওরা সেখানে থাকত। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা কাজ করেছে। ও আমার জীবনের প্রথম প্রেম। ১৮ বছর আগে যাকে ভালো লেগেছিল, কল্পনাও করিনি, এত দিন পর তাকেই বিয়ে করব। পরিবার থেকে আলোচনা চূড়ান্ত হয়েছে। এখন বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

নাবিলার দাদার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায় হলেও বেড়ে ওঠা সৌদি আরবে। জন্ম সেখানেই। বাবার চাকরি সূত্রে তার কৈশোরের আনন্দময় দিনগুলো কেটেছে জেদ্দা শহরে। নাবিলার বর জোবাইদুল হকের কৈশোরের সময় কেটেছে জেদ্দায়। দেশে ফিরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষে এখন একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। নেত্রকোনার ছেলে জোবাইদুল হক পরিবার নিয়ে উত্তরায় থাকেন।

এসএসসি পাসের পর ২০০০ সালে জেদ্দা থেকে নাবিলা স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন। ভর্তি হন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে। ঢাকায় আসার পর বন্ধুদের উৎসাহে একসময় উপস্থাপনা করার প্রতি আগ্রহ তৈরি হয়। বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে যাত্রা শুরু। এরপর শুধু এগিয়ে যাওয়া।

তিনি খুব ভালো উপস্থাপিকা। উপস্থাপিকা হিসাবে পরিচিতি পেলেও নাবিলাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: