সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

নিউজ ডেস্ক::

তথ্য মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয় এবং পরিবেশ ও বন মন্ত্রণালয়ে সচিব পদে রদবদ‌ল এনেছে সরকার। রবিবার এসব রদবদলের আদেশ দিয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনস্বার্থে অবিলম্বে এ আদেশ কার্যকর হবে।

তথ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নিয়োগ পেয়েছেন একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নাসির উদ্দিন আহমেদ। অর্থ বিভাগের অতিরিক্ত সচিব শাহাবুদ্দিন আহমেদকে খাদ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

এছাড়া পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব নিয়োগ পেয়েছেন একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল্লাহ আল মোহসিন চৌধুরী।

স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব নাসরিন আক্তার জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) নিয়োগ পেয়েছেন।

গত ২২ ডিসেম্বর তথ্য সচিব মরতুজা আহমেদের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষ হয়। জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক কানিজ ফাতেমার চাকরি মেয়াদ শেষ হচ্ছে রবিবার।

খাদ্য সচিব কায়কোবাদ হোসেনের চাকরির মেয়াদ শনিবার (৩০ ডিসেম্বর) শেষ হয়েছে। পরিবেশ ও বন সচিব ইসতিয়াক আহমদ রবিবার (৩১ ডিসেম্বর) থেকে অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: