সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার কথা রাখলো ছাত্রলীগ

নিউজ ডেস্ক::

আগামী ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের গৌরবময় ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী। রেওয়াজ অনুযায়ী এতো দিন ৪ জানুয়ারি বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে থাকে ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম অঙ্গ সংগঠনটি। কিন্তু এবার রাজধানীবাসীর ভোগান্তির বিষয়টি বিবেচনা করে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিন রাজধানীতে র‍্যালি করবে না ছাত্রলীগ।

শুক্রবার রাতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, আসছে বছরের ৪ জানুয়ারি বৃহস্পতিবার। স্বাভাবিকভাবে এ দিন সপ্তাহের শেষ কর্মদিবস। তাই সাধারণ জনগণের যাতে কোনো ভোগান্তি না হয়, সে চিন্তা করে প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালিটি ৬ জানুয়ারি পালন করা হবে।

জাকির হোসাইন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে রাজধানীবাসীর ভোগান্তির বিষয়টি মাথায় রেখে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার ছাড়া সপ্তাহের অন্যদিনগুলোতে শোভাযাত্রা (র‌্যালি) না করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তাই এতো দিনের রেওয়াজ থাকলেও আমরা প্রধানমন্ত্রীর নির্দেশে রাস্তা বন্ধ করে র‌্যালি করবো না।

তিনি জানান, প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ঢাকায় র‍্যালি আয়োজন না করলেও ধানমন্ডি ৩২ নম্বরের স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে কার্যক্রম শুরু হবে। সন্ধায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে স্বাক্ষাৎ করবেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এদিকে ঢাকায় র‌্যালী না হলেও ওই দিন সারাদেশে র‍্যালিসহ ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনটি।

উল্লেখ্য, রাজধানীবাসীর ভোগান্তির বিষয়টি বিবেচনা করে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার ছাড়া সপ্তাহের অন্যদিনগুলোতে শোভাযাত্রা (র‌্যালি) না করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ছাত্রলীগ।

গত ২৪ জানুয়ারি ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত ছাত্রলীগের পূর্ণমিলনী অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রধানমন্ত্রীর উপস্থিতিতে সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রধানমন্ত্রীর উপস্থিতিতে এই আশ্বাস দেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এখন থেকে রাজধানীবাসীর ভোগান্তির বিষয়টি মাথায় রেখে কর্মসূচি পালন করতে হবে। ভবিষ্যতে এ বিষয়টি খেয়াল রাখ‍া হবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: