সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪০০ কোটির পথে ‘টাইগার জিন্দা হ্যায়’!

বিনোদন ডেস্ক::
শিরোনাম পড়ে চমকে যেতেই পারেন। সেটাই স্বাভাবিক। বাস্তবতা আসলে চমকে দেয়ার মতই। বলিউড সুপারস্টার সালমান খান যে বীরদর্পে ফিরেছেন, সেটাই প্রমাণ হয়ে গেলো। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে আবারও বলিউডের বক্স অফিসে ঝড় তুললেন ভাইজান।

সপ্তাহ শেষে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি আয় করে নিয়েছে ৩০০ কোটির বেশি। শুধু ভারতেই এই ছবির আয় আড়াই’শ কোটির বেশি। বিশ্বব্যাপী আয়ে সেটা এগিয়ে চলেছে ৪০০ কোটির পথে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায় ২২ ডিসেম্বর। মুক্তির মাত্র ৩ দিনেই ছবিটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করে। আর ৬ দিনে ছবিটি ঢুকে পড়ে ৩০০ কোটির মেগাক্লাবে।

বলিউড বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, শুধু ভারতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রথম ৬ দিনের আয় ২০০ কোটির বেশি। এছাড়া আন্তর্জাতিক ম্যাগাজিন ফোর্বস জানায়, ‘টাইগার জিন্দা হ্যায়’ যে গতিতে ছুটছে, তাতে আর দিন দুয়েকের মধ্যেই ছবিটি ৪০০ কোটির ক্লাবে প্রবেশ করবে।

আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খান ও ক্যাটরিনা কাইফ দু’জনকেই দেখা গেছে অ্যাকশন রূপে। সালমান মানেই যে ধুন্ধুমার অ্যাকশন, সেটার পূর্ণাঙ্গ রুপ ‘টাইগার জিন্দা হ্যায়’। আর তাইতো ‘টিউবলাইট’-এর ব্যর্থতার ঘুচিয়ে সাল্লু কাঁপিয়ে দিয়েছে বলিউড।

সূত্র: ফোর্বস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: