সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকদের সম্মিলিতভাবে কাজ করতে হবে : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, মাদক, জঙ্গিবাদ, দুর্নীতি, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় সাংবাদিকদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। শুক্রবার সকালে খুলনা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তথ্য উপদেষ্টা খুলনা প্রেসক্লাবের ঐতিহ্য ও গৌরবময় ইতিহাসের কথা তুলে ধরে বলেন, এ প্রতিষ্ঠানটি অনেক ত্যাগী ও সাহসী সাংবাদিকের পটভূমি। হুমায়ুন কবীর বালু, মানিক সাহা, লিয়াকত আলী প্রমুখের কথা স্মরণ করে তিনি বলেন, তারা অন্যায়ের বিরুদ্ধে ছিলেন আপোষহীন এবং দেশকে ভালবেসে সমাজ পরিবর্তনের জন্য জীবনকে উৎস্বর্গ করেছিলেন।

তিনি বলেন, দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। পদ্মা সেতুর মাধ্যমে এ অঞ্চল উন্নয়নের মহাসড়কে যুক্ত হবে। বাংলাদেশ আজ উন্নয়নের সাথে মানবিক রাষ্ট্র হিসাবে বিশ্ব দরবারে স্বীকৃতি পেয়েছে। দেশের উন্নয়ন ও অর্জনকে ধরে রাখতে তিনি সাংবাদিক সমাজকে সজাগ থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন তালুকদার আব্দুল খালেক এমপি, মুহাম্মদ মিজানুর রহমান মিজান এমপি, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া এবং জেলা প্রশাসক মো. আমিন উল আহসান। এতে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব। স্বাগত বক্তৃতা করেন সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: