সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মামলা দিয়ে বিএনপিকে ধমিয়ে রাখা যাবে না’

কানাইঘাট প্রতিনিধি:: মামলা হামলার ভয় দেখিয়ে বিএনপিকে ধমিয়ে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি কানাইঘাট উপজেলা বিএনপির সভাপতি মামুনুর রশিদ মামুন (চাকসু)। শুক্রবার বিকাল ৩ টায় উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সরকারের কোন নীল নকশায় আগামী নির্বাচন ধামাচাপা দিয়ে হবে না। সংসদ ভেঙ্গে নিরপেক্ষ সরকারের অধীনে শেখ হাসিনা সরকার নির্বাচন দিতে হবে। সারা দেশের ন্যায় কানাইঘাটের বিএনপি নির্বাচন ও আন্দোলন উভয়ে প্রস্তুত। কিভাবে আন্দোলন ও নির্বাচন করতে হয় বিএনপির তাও জানা আছে।
তিনি উল্লেখ করে বলেন শেখ হাসিনা অবৈধ ভাবে বিনা ভোটে মানুষের সাথে প্রতারণা করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় ঠিকে আছে। ৫ জানুয়ারীর নির্বাচনে শেখ হাসিনা বলেছিল নিয়ম রক্ষার নির্বাচন। তিনি সে কথা রাখেননি। উল্টো বিএনপির হাজার হাজার নেতাকর্মীকে জেল জুলুম গুম হত্যা করে ক্ষমতার মোহরে অন্ধ হয়ে আছেন। এখন নির্বাচনকে ধামাচাপা দেওয়ার জন্য আগুন নিয়ে খেলা শুরু করছেন। বিএনপির চেয়ারপার্সন তিন বারের প্রধান মন্ত্রী খালেদা জিয়ার মামলা নিয়ে নাটক শুরু করছেন। এর পরিণতি শুভ হবে না এসবের জবাব একদিন দিতে হবে। পরে নেতাকর্মীকে নির্বাচনের সকল প্রস্তুতি গ্রহণের আহবান জানান তিনি।

কানাইঘাট পৌরসভাস্থ আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর শরীফুল হকের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরিদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জমিয়তে উলামায়ের সাধারণ সম্পাদক মুফতি এবাদুর রহমান, উপজেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শমসের আলম, মখলিছুর রহমান, ডঃ ইয়াকুব আলী, আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক জালাল আহমদ, রাজাগঞ্জ ইউপি বিএনপির সভাপতি আব্দুল মতিন শিকদার, বড়চতুল বিএপির সভাপতি আব্দুন নুর, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সভাপতি কামাল আহমদ, জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক আবুল বাশার, আব্দুল হেকিম, আজিজুল হক, মামুন রশিদ, ৩নং ইউপি বিএনপির সাধারণ সম্পাদক কতুব উদ্দিন, কয়ছর আহমদ, বাণীগ্রাম ইউপির সভাপতি নুর আহমদ, ৮ নং ইউপির সভাপতি মকবুল হোসেন, ৪নং ইউপির সাধারণ সম্পাদক আবু সিদ্দেক, পৌর কাউন্সিলর আবিদুর রহমান, বদরুল আলম, মোহাম্মদ আলী সহ প্রায় উপজেলার প্রতিটি ইউপির সভাপতি , সাধারণ সম্পাদক. সাংগঠনিক সম্পাদক ছাড়াও দায়িত্বশীল নেতৃবৃন্দ কর্মী সভায় উপস্থিত ছিলেন। কর্মী সভার পুবেই উপজেলা বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ আলী ও যুবদলের সাবেক আহবায়ক শালমান রশিদের আকাল মৃত্যুতে এক শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় নিহতদের আত্মর মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: