সর্বশেষ আপডেট : ১ মিনিট ১০ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণ চাইলে ভবদহ সমস্যার সমাধান সম্ভব : শাজাহান খান

নিউজ ডেস্ক:: নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান ভবদহকে জাতীয় সমস্যা হিসেব অভিহিত করে বলেছেন, এলাকার মানুষ চাইলে ভবদহ সমস্যার সমাধান সম্ভব।

তিনি সংশ্লিষ্ট এলাকার বাসিন্দাদের উদ্দেশে বলেন, ‘এটি নিয়ে আপনারা যদি ব্যবসা করতে চান, তাহলে যুগের পর যুগ আপনাদের এই দুঃখ-দুর্দশা থেকেই যাবে।’

শুক্রবার যশোরের ভবদহ সমস্যা বিষয় নিয়ে ‘সাউথ এশিয়ান পিপলস্ কনফারেন্সে’প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ভববদহ কলেজ মাঠে অনুষ্ঠিত এ কনফারেন্সে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ আব্দুল মতলেব সরদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, কেশবপুর উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, এসএপিএফ বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি লাভলী ইয়াসমিন, ভারতীয় প্রতিনিধি মানিক সমাজদার, নেপালী প্রতিনিধি সুন্দুর সিনি ও কলেজের সভাপতি বিষ্ণু দত্ত।

শাজাহান খান বলেন, জনগণের সমর্থন ছাড়া কোন কাজ চূড়ান্তভাবে করা সম্ভব নয়। বঙ্গবন্ধু মানুষের সমর্থন, ভালবাসা নিয়েই দেশ স্বাধীন করেছেন উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এদেশের জনগণের ভালবাসা নিয়েই আজ রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত রয়েছেন। জনগণকে সঙ্গে নিয়েই আজ দেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। বিএনপি জামায়াত এদেশে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে জনগণের জন্য কিছুই দিতে পারেনি। বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালে প্রকৃত ডিলারদের বাদ দিয়ে তার দলীয় লোকদের হাতে সার বণ্টনের দায়িত্ব তুলে দেন। আর এজন্য সার না পেয়ে জনগণ আন্দোলনমুখী হয়ে উঠে। পুলিশ ওই সময় সারের দাবিতে আন্দোলনকারী ১৭ কৃষককে গুলি করে হত্যা করে। বাসস

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: