সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূর্ণিমা-অপুর নাচে রঙিন এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক:: দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা প্রথমবারেরমত প্রবর্তন করেছে ‘এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড’। দেশের টেলিভিশন, সংগীত, নৃত্য এবং চলচ্চিত্র বিভাগে শ্রেষ্ঠ ভুমিকা বিবেচনা পূর্বক এই পুরস্কার বিতরণ করা হয়।

২৭ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনসন সিটি বসুন্ধরার নবরাত্রিতে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং এসিআই কনস্যুমার ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ আলমগীর।

 

অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন চিত্রনায়িকা পূর্ণিমা ও অপু বিশ্বাস। তাদের নাচের তালে নেচে উঠে নবরাত্রি হলের রঙিন আলোকধারা। আরও পারফর্ম করেন মেহজাবীন চৌধুরী, নৃত্যশিল্পী চাঁদনী, ইভান ও তার দল।

সংগীত পরিবেশন করেন শিল্পী কনক চাঁপা, আঁখি আলমগীর, ইমরান, মারিয়া শিমু, সামিয়া জাহান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জ. ই. মামুন, নবিলা, নিরর ও তনিমা দাস।

অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদিকে আজীন সম্মাননা প্রদান করা হয়। বিশেষ সম্মননা প্রদান করা হবে সঙ্গীত শিল্পী মমতাজ বেগম, এমপি এবং র্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র্যাব) কে।

চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, নৃত্য বিভিন্ন শাখায় কাজের স্বীকৃতি স্বরুপ পুরস্কার অর্জন করেন হানিফ সংকেত, বৃন্দাবন দাস, অপূর্ব, তিশা, ইভা রহমান, বাপ্পা মজুমদার, শাকিব খান, অপুন বিশ্বাস, দীপংকর দীপনসহ আরও অনেকে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মুস্তাফা জামান আব্বাসী, গাজী মাজহারুল আনোয়ার, মোহাম্মদ খুরশীদ আলম, ইমদাদুল হক মিলন, আনিসুল হক, দিলারা জামান, আমজাদ হোসেন, ফাতেমা তুজ জোহরা, চিত্রনায়ক ফারু, চিত্রনায়ক সোহেল রানা প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: