সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইয়ুব-ইয়াহিয়ার বন্দুকও কাজে আসেনি : নোমান

নিউজ ডেস্ক:: বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, স্বৈরাচার আইয়ুব খান ও ইয়াহিয়া খান পরাজিত হয়েছেন। তাদের বন্দুক কোনো কাজে আসেনি। এরশাদ ক্ষমতায় থাকার জন্য বহু চেষ্টা করেছেন কিন্তু পারেননি। গণতন্ত্রের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছে সেই ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে আমরা রুখে দেবো।

শুক্রবার দুপুরে জাতীয়তাবাদী কৃষক দলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

 

দেশের মানুষ যখন এগিয়ে আসছে আন্দোলন সংগ্রামে নিজেদেরকে মনোস্থির করেছে তখনই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র এবং মিথ্যা মামলায় জড়িয়ে শাস্তি প্রদানের চক্রান্ত চলছে, বলেন বিএনপির এই নেতা।

নোমান বলেন, আমরা মনে করি রাজনীতিতে ষড়যন্ত্র আছে। দেশের রাজনৈতিক দলগুলোর মধ্যে বিরোধ থাকে কিন্তু এই ষড়যন্ত্র আজকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে। তাকে জনবিচ্ছিন্ন করার অপপ্রয়াস। আমরা এই অপপ্রয়াসের বিরুদ্ধে লড়ে যাবো।

তিনি আরও বলেন, বিচার বিভাগকে যেভাবে আজকে সরকার গিলে খাচ্ছে এবং তাদের নিয়ন্ত্রণে নিয়ে গিয়ে নিজেদের ইচ্ছা পূরণের অপচেষ্টা চালাচ্ছে তার বিরুদ্ধে ও আমরা লড়াই করবো।

নির্বাচনী প্রক্রিয়া নিয়ে বিএনপি সরকারের সঙ্গে আলোচনা চায় জানিয়ে তিনি বলেন, আমরা সরকারের সঙ্গে আলোচনা করতে চাই সরকার না করলে আমরা তাদের বিরুদ্ধে আন্দোলন করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কৃষক দলের সহ-সভাপতি ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, এম এ তাহের, নাজিম উদ্দীন মাষ্টার, এ কে এম মোয়াজ্জেম হোসেন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন, মো. জসিম ও কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আলিম প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: