সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জের আউশাকান্দিতে নারী শ্রমিককে উত্যক্ত, অতিথিভোজ রেস্টুরেন্টে হামলা

হবিগঞ্জ প্রতিনিধি:: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দিতে ইভটিজিংয়ের ঘটনাকে কেন্দ্র করে অতিথি ভোজ রেস্টুরেন্টে হামলা পাল্টা হামলা এবং ভাংচুরে ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের ৪জনকে সিলেট মেডিকেল কলেজে এবং অন্যান্যদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাযায় বুধবার রাত অনুমান ১০ টায় আউশকান্দি বাজারের জেআইসি গার্মেন্টের নারী শ্রমিকরা বাড়ি ফেরার পথে মহাসকের মধ্যে বিলাস অতিথি ভোজ রেস্টুরেন্টের কয়েক শ্রমিক নারীদের উত্যক্ত করলে সঙ্গে থাকা নারী শ্রমিকের স্বামী শাকিল প্রতিবাদ করেন। এনিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। এর জের ধরে অতিথি ভোজ রেস্টুরেন্টের শ্রমিকরা শাকিলকে মারপিট করেন। পরে খবর পেয়ে শাকিলের আত্বীয় স্বজন আসলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং হোটেলে হামলা ভাংচুর হয়। এসময় উভয় পক্ষে অন্তত ২০ জন আহত হয়। দেশিয় অস্ত্রশস্ত্র সহ অতিথি ভোজ রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর ঘটনায় ব্যাপক ক্ষতি সাধিত হয় । অপর দিকে ইভটিজিংয়ে শিকার নারী ও তার স্বামীসহ আহত হন। হোটেলে হামলার খবর পেয়ে আউশকান্দি বাজার ব্যবসায়ী সমিতির লোক জন সহ নবীগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনা স্থলে পৌছলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এব্যাপারে অতিথি ভোজ রেস্টুরেন্টের পরিচালক সালেহ আহমদ বলেন, বিল নিয়ে তার হোটেলে হামলা হয়েছে এবং এঘটনায় কয়েক লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে । তিনি এ হামলার ঘটনাটি নবীগঞ্জ থানাকে জানিয়েছেন।

এব্যাপারে নারী শ্রমিকের স্বামী বলেন, আমার বোন ও বউকে গার্মেন্টস ছুটির পরে মহাসড়ক দিয়ে নিয়ে যাবার সময় অতিথি ভোজ রেস্টুরেন্টের কতিপয় যুবক অশ্লীলভাষায় কটু কথা বললে আমি প্রতিবাদ করি। তখন এনিয়ে তাদের সাথে কথা কাটাকাটি করলে তারা আমাকে মারপিট করে এখবর পেয়ে আমার আত্বীয় স্বজন আসায় পরে উভয় পক্ষে মারামারি হয়েছে। নবীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর পলাশ বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নারীঘটিত ব্যাপার নিয়ে রেস্টুরেন্টে হামলা হয়েছে অভিযোগ পেলে উভয় পক্ষে মামলা হবে।
 

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: