সর্বশেষ আপডেট : ৩৯ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকের চুরি যাওয়া মোটরসাইকেলসহ এসআই পাকড়াও

নিজস্ব প্রতিবেদক:: বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এনটিভির সিলেট প্রতিনিধি মারুফ আহমদের চুরি যাওয়া মোটরসাইকেলসহ সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ)-এর কার্যালয়ের আবাসিক কর্মকর্তা (আরও) এসআইকে পাকড়াও করে কোতোয়ালী মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর তালতলা এলাকা থেকে মোটরসাইকেলসহ তাকে থানায় নিয়ে যাওয়া হয়। পরে সমীরণ সিংহ নামের এই এসআইকে ক্লোজড করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, গত ২০ ডিসেম্বর নগরীরনি মানিকপীর রোডের একটি রেস্টুরেন্টের সামনে থেকে মারুফ আহমদের বাজাজ ডিসকভারি এসটি মডেলের মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করেন তিনি। এছাড়া তিনি নতুন একটি মোটরবাইক ক্রয় করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি নতুন মোটরসাইকেলের কিছু মেরামত কাজ করাতে নগরীর তালতলায় একটি ওয়ার্কশপে যান। কিছুক্ষণ পরে তার চুরি যাওয়া মোটরসাইকেল চালিয়ে এসআই সমীরণ ওই ওয়ার্কশপে আসেন। এসময় তিনি মোটরসাইকেলটি চিনতে পেরে কৌশলে মামলার তদন্ত কর্মকর্তা, কোতোয়ালী থানার এসআই শফিকুল ইসলাম খানকে জানান। পরে সন্ধ্যা সোয়া ৬টার দিকে একদল পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেলসহ এসআই সমীরণকে থানায় নিয়ে যায়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘প্রাথমিকভাবে এসআই সমীরণ সিংহকে ক্লোজড করা হয়েছে। থানায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: