সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমান চলাচল শুরু, সিডিউল বিপর্যয় কাটবে আড়াইটার পর

নিউজ ডেস্ক:: ঘন কুয়াশার কারণে পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের ফ্লাইটের চলাচল শুরু হয়েছে। তবে কুয়াশার কারণে বন্ধ থাকায় সব ধরনের ফ্লাইটে দেখা দিয়েছে শিডিউল বিপর্যয়, যা দুপুরের পর স্বাভাবিক হবে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টা থেকে বেলা ১০টা পর্যন্ত শাহজালালে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের উড়োজাহাজ চলাচল বন্ধ ছিল। পরে সাড়ে ১০টার পর ইউএস বাংলাার ১টি ফ্লাইট উড্ডয়ন করে। তবে ফ্লাইট চালু হলেও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, রিজেন্ট, নভোএয়ার ও ইউএস বাংলাসহ কয়েকটি বিমান পরিবহন সংস্থার ফ্লাইটের শিডিউল পরিবর্তন করতে হয়।

 

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম জানান, বৃহস্পতিবার সোয়া ১০টার দিকে এয়ার অ্যারাবিয়ারের একটি ফ্লাইট শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায়। এ ছাড়া সকালে কুয়াশার কারণে সিঙ্গাপুর থেকে আসা ইউএস বাংলার একটি ফ্লাইট শাহজালালে অবতরণ করতে না পেরে চট্টগ্রামের দিকে চলে যায়। রিজেন্ট এয়ার ও গালফ এয়ারের দুটি ফ্লাইটও শাহজালালে অবতরণ করতে পারেনি।

এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার মো. তারিক আহমেদ জানান, অভ্যন্তরীণ আকাশপথের ৮টি ফ্লাইট কুয়াশার কারণে শাহজালাল বিমানবন্দর থেকে ছেড়ে যেতে পারেনি।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ঘন কুয়াশার কারণে ফ্লাইট শিডিউল পরিবর্তিত হয়েছে। প্রত্যেকটি ফ্লাইট কমপক্ষে দুই থেকে আড়াই ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করছে।

শাহজালাল বিমানবন্দরের সিভিল এভিয়েশন অথরিটির ইনকুয়ারি শাখা কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, ফ্লাইট চলাচল শুরু হয়েছে। তবে মাঝে প্রায় ৫ ঘণ্টা ফ্লাইট বন্ধ থাকার কারণে শিডিউল বিপর্যয় ঘটেছে। তা বেলা আড়াইটা নাগাদ স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: