সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে কিশোরীকে অপহরণের চেষ্ঠা, আটক ২

সুনামগঞ্জ সংবাদদাতা:: কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরস্থ বিজিবি গেট এলাকা থেকে অপহরণকারী সহযোগি অটোরিকশা চালকসহ ২ জনকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে তাদের আটক করা হয়।আটকেরা হলেন- জেলার তাহিরপুর উপজেলার টেকেরঘাট গ্রামের ইদ্রিছ আলীর ছেলে সাইফুল ইসলাম (২৩) ও সুনামগঞ্জ শহরের নবীনগর এলাকার বাবুল রায়ের ছেলে ও অটোরিকশা চালক বাপ্পী রায়।

এ ঘটনায় বুধবার রাতে অপহরণকারী তাহিরপুর উপজেলার লাকমা গ্রামের সমুজ আলীর ছেলে ইমরান মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন কিশোরীর বড় ভাই।

পুলিশ জানায়, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের ওই কিশোরীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করছিল এলাকার লাকমা গ্রামের সমুজ আলীর ছেলে ইমরান মিয়া (২৩)। এ ঘটনায় কিশোরীর পরিবার ইমরান মিয়ার পরিবারের কাছে নালিশ করে কোনো সুবিচার পায়নি। গত ২০ ডিসেম্বর ইমরান মিয়া ওই কিশোরীকে জোর করে অপহরণ করে চারদিন আটকে রাখে। পরে ইমরানের দুই আত্মীয় ওই কিশোরীকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফেরৎ দেয়।

পরে ইমরান মিয়ার হাত থেকে ওই কিশোরীকে রক্ষা করতে বুধবার সিলেটে পাঠিয়ে দেয় তার পরিবার। খবর পেয়ে ইমরান মোটরসাইকেল নিয়ে সুনামগঞ্জ সদর উপজেলার আব্দুর জহুর সেতুর উপর দিয়ে যাওয়ার সময় গাড়ি থেকে জোর করে নামিয়ে একটি অটোরিকশা দিয়ে অপহরণ করার চেষ্টা করে। এ সময় সঙ্গে থাকা কিশোরীর বড় ভাইকে বেধরক মারপিঠও করে বখাটেরা। চিৎকার শুনে ট্রাফিক পুলিশ ও স্থানীয়রা এগিয়ে আসলে অপহরণকারীর ২ সহযোগিকে আটক করা হয়। অন্য সহযোগিরা পালিয়ে যায়।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, মামলা দায়েরের পর আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: