সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জালিম আমেরিকাই ইরানের প্রধান শত্রু: খোমেনি

আন্তর্জাতিক ডেস্ক::

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ খোমেনি বলেছেন, মার্কিন সরকার হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় জালিম ও দুর্নীতিবাজ সরকার। তারা এখনও আইএস ও অন্য সন্ত্রাসী গোষ্ঠীগুলোকে সমর্থন দিয়ে যাচ্ছে। একইভাবে মধ্যপ্রাচ্যের স্বৈরাচারী সরকারগুলোকেও সমর্থন দিচ্ছে আমেরিকা। বুধবার রাজধানী তেহরানে ইসলামি প্রচার সমন্বয়কারী পরিষদের সদস্য ও কমকর্তারা সর্বোচ্চ নেতার সঙ্গে সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিশ্বের সবচেয়ে দুর্নীতিবাজ ও জালিম সরকারগুলোর একটি হচ্ছে মার্কিন সরকার। আর এই সরকারই হচ্ছে ইরানের প্রধান শত্রু। ইয়েমেন ও ফিলিস্তিনে যারা অপরাধযজ্ঞ চালাচ্ছে তাদের প্রতি মার্কিন সরকার সমর্থন দিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, তারা নিজ দেশের জনগণের ওপরও নির্যাতন চালাচ্ছে। মার্কিন পুলিশ কৃষ্ণাঙ্গ নারী, শিশু ও তরুণদেরকে হত্যা করছে। কিন্তু আদালত হত্যাকারীদেরকে নির্দোষ ঘোষণা করছে। এই হলো তাদের বিচার ব্যবস্থা। কিন্তু তারাই অন্যান্য দেশের বিচার ব্যবস্থার সমালোচনা করছে। তারাই আমাদের ধর্মীয় বিচার ব্যবস্থা নিয়ে কথা বলছে।

শত্রুদের ষড়যন্ত্রের বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান ইরানের সর্বোচ্চ নেতা। আমেরিকা ষড়যন্ত্র করে সফল হতে পারবে না বলেও তিনি ঘোষণা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: