সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গৃহবধূকে থানায় আটকে রেখে নির্যাতন, ওসির বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক::

ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গৃহবধূকে তিন দিন আটক রেখে নির্যাতনের অভিযোগে ওসিসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে আদালতে। বুধবার ময়মনসিংহের ৫ নম্বর আমলী আদালতে ওই নারী মামলাটি দায়ের করেন। বিচারক ১৫ দিনের মধ্যে ঘটনার তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছেন বলে বাদীর আইনজীবী নজরুল ইসলাম সরদার জানান।

জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার নূরে আলম বলেন, আদালতের নির্দেশনার বিষয়টি শুনেছি, আমরা এখনও নথি হাতে পাইনি। নথি পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মামলার নথি থেকে জানা যায়, গেলো ১১ আগস্ট দুপুরে ধুরাইল বাজার থেকে গৃহবধূকে ধরে নিয়ে যায় হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিয়া। পরে টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারেস উদ্দিন সুমন এবং ওসি গৃহবধূকে মারধর করেন এবং উত্ত্যক্ত করেন। ১৩ আগস্ট সন্ধ্যায় গৃহবধূকে আদালতে চুরির মামলায় জেলহাজতে নিয়ে যায়। পরদিন জেলহাজতে বাদী অচেতন হয়ে পড়লে কারা হাসপাতালের মাধ্যমে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সুস্থ হয়ে গত ৪ ডিসেম্বর জামিনে মুক্তি পান তিনি।

আইনজীবী নজরুল বলেন, গত ২১ ডিসেম্বর ওসি কামরুল, চেয়ারম্যান ওয়ারেস উদ্দিন সুমনসহ ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেন। বুধবার বিচারক অভিযোগ আমলে নিয়ে প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

ধুরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারেস উদ্দিন সুমন বলেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকে একটি পক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। গৃহবধূ নির্যাতনের বিষয়টি আমার জানা নেই।

ওসি কামরুল বলেন, চুরির মামলায় ওই গৃহবধূকে জেলহাজতে পাঠানো হয়েছিল। তাকে থানায় রেখে নির্যাতন করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: