সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সত্তর দশকের প্রেমের গল্পের ভিডিওতে সখি

বিনোদন ডেস্ক:: এ বছরের আলোচিত গানের শীর্ষ তালিকায় ছিলো শানের ‘কন্যারে’ গানটি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-র ব্যানারে গানটি প্রকাশ হয় এবছরের এপ্রিলে। প্রকাশ পাওয়ার পরপরই গানটি লুফে নেন দর্শক- শ্রোতা। মাত্র ৮ মাসেই গানটির ইউটিউব ভিউ প্রায় ৯০ লাখ।

দর্শক-শ্রোতাদের এই ভালোবাসার দায়বদ্ধতা থেকেই শান আবার নতুন গান নিয়ে হাজির হচ্ছেন দর্শক-শ্রোতার সামনে। গানের শিরোনাম ‘সখি’। তানিয়া সুলতানার কথায় গানটির সংগীতায়োজন করেছেন শচি শামস। আর সুর করেছেন শিল্পী নিজেই।

গানটির ভিডিও ৭০ দশকের একটি জমিদার বাড়ির গল্প নিয়ে নির্মিত হয়েছে। ভিডিওতে শানকে দেখা যাবে একজন লজিং মাস্টারের ভুমিকায়। মোট ছয়টি চরিত্র স্থান পেয়েছে এই গানের ভিডিওতে। এতে শানের নায়িকার চরিত্রে দেখা যাবে মাডেল জেবিন সুলতানাকে।

 

মানিকগঞ্জের বেতিলার জমিদার বাড়িতে টানা তিন দিন শুটিং হয় গানটির। ভিডিওটির গল্প, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রডাকশন)। ডিওপি ছিলেন কামরুল ইসলাম।

গান এবং ভিডিও সম্পর্কে শান বলেন, ‘সখি’ গানটির কথা, সুর এবং সংগীত সম্পূর্ণ ভিন্ন মাত্রার। আমি গানটিতে আমার সর্বোচ্চ গায়কী দেওয়ার চেষ্টা করেছি। গানটির ভিডিও নির্মাণের ক্ষেত্রে এর গল্প, লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই রয়েছে ভিন্ন মাত্রা। দর্শক এবং শ্রোতারা পাবেন নতুনত্বের ছোঁয়া । আশা করছি গানটি সকল শ্রেণির শ্রোতাদের ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশন সুত্রে জানা যায়, নতুন বছরের উপহার হিসেবে শ্রোতাদের কাছে খুব শিগগিরই আসবে ‘সখি’র ভিডিও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: