সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবিবির নতুন চেয়ারম্যান সৈয়দ মাহবুবুর রহমান

নিউজ ডেস্ক:: বাণিজ্যিক ব্যাংকগুলোর প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশের (এবিবি) নতুন চেয়ারম্যান ‌হি‌সে‌বে নির্বাচিত হয়েছেন ঢাকা ব্যাংকের এমডি সৈয়দ মাহবুবুর রহমান। ভাইস চেয়ারম্যান হয়েছেন সিটি ব্যাংকের এমডি সোহেল আর কে হুসেইন, যমুনা ব্যাংকের এমডি শফিকুল আলম ও সোনালী ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

সম্প্র‌তি রাজধানীর বাংলামোটরে এমটিবি (মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক) সেন্টারে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিদায়ী চেয়ারম্যান আনিস এ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১৭ সদস্যবিশিষ্ট পরিচালনা পর্ষদের নাম ঘোষণা করা হয়। নির্বাচিতরা ২০১৮ ও ২০১৯ সাল মেয়াদে দায়িত্ব পালন করবেন।

 

ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও এমডি মোহাম্মদ আরফান আলী সেক্রেটারি জেনারেল ও পূবালী ব্যাংক লিমিটেডের এমডি মোহাম্মদ আব্দুল হালিম চৌধুরী কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্য সদস্যরা হলেন- এমটিবির এমডি আনিস এ খান, ইস্টার্ন ব্যাংকের এমডি আলী রেজা ইফতেখার, ইউসিবিএলের এমডি এ ই এ মুহাইমেন, এক্সিম ব্যাংকের এমডি ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, ওয়ান ব্যাংকের এমডি এম ফখরুল আলম, প্রাইম ব্যাংকের এমডি রাহেল আহমেদ, ব্র্যাক ব্যাংকের এমডি সেলিম আর এফ হুসাইন, এনআরবির এমডি মো. মেহমুদ হুসাইন, এফএসআইবিএলের এমডি সৈয়দ ওয়াসেক মো. আলী, মিডল্যান্ড ব্যাংকের এমডি মো. আহসান-উজ-জামান ও অবসরপ্রাপ্ত ক্যাটাগরিতে কে মাহামুদ সাত্তার।

আনিস এ খানের সভাপতিত্বে এজিএমে বিভিন্ন ব্যাংক এবং নন-ব্যাংক ফিন্যান্সিয়াল প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপব্যবস্থাপনা পরিচালকসহ এবিবির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: