সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগামী অ্যাশেজে দিবারাত্রির টেস্ট নয়

স্পোর্টস ডেস্ক:: দিবারাত্রির টেস্ট এখন বেশ জনপ্রিয়। বিশেষ করে অ্যাশেজের মতো সিরিজে এই টেস্ট আলাদা মাত্রা পেয়েছে। দর্শক চাহিদা কিংবা স্পন্সর; সবকিছুতেই দিবারাত্রির টেস্ট এগিয়ে। তারপরও ২০১৯ সালের অ্যাশেজে (অস্ট্রেলিয়া যাবে ইংল্যান্ড সফরে) এই ধরণের টেস্ট রাখতে নারাজ ইংল্যান্ড। ইংলিশ অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রধান নির্বাহী টম হ্যারিসন জানিয়েছেন এমনটাই।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ডের সঙ্গে হ্যারিসনও ক্রিকেট সংক্রান্ত সাম্প্রতিক পরিবর্তনগুলো নিয়ে কাজ করছেন। টেস্ট ক্রিকেটে কিভাবে দর্শক ফেরানো যায়, গোলাপী বলে দিবারাত্রির টেস্ট, টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং পরীক্ষামূলকভাবে চারদিনের টেস্ট চালু করার পেছনেও তাদের কৃতিত্ব রয়েছে।

 

চলতি অ্যাশেজেও একটি দিবারাত্রির টেস্ট ছিল। অ্যাডিলেড ওভালে সিরিজের দ্বিতীয় টেস্টটি হয়েছে ফ্লাডলাইটের আলোয়। তবে হ্যারিসন পরিষ্কারভাবেই জানিয়ে দিয়েছেন, ২০১৯ সালের অ্যাশেজে দিবারাত্রির টেস্ট রাখার সম্ভাবনা নেই।

হ্যারিসন বলেন, ‘এটা সিদ্ধান্ত হবে। তবে সত্যি করে বলতে, সম্ভাবনা নেই। আমার মনে হয়, আমরা এমন একটা ফরমেট পেয়েছি যা আমাদের জন্য অ্যাশেজে দারুণ কাজ করছে। তবে এই ধরণের টেস্টের জন্য সঠিক সময়, সঠিক স্থান, সঠিক কন্ডিশন প্রয়োজন। আমার মনে হয়, আমাদের অপেক্ষা করা উচিত। তবে আমি বলব, এটার সম্ভাবনা নেই।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: