সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৯ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালাল বিমানবন্দরে ব্লগার গ্রেপ্তার

নিউজ ডেস্ক:: মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে আসাদুজ্জামান নূর (আসাদ নূর) নামে এক ব্লগারকে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ। আসাদ নূর বিভিন্ন সময় ব্লগে ইসলাম ধর্ম ও রাসুলুল্লাহ (সা.) কে কটূক্তি করে মন্তব্য করেন।
সোমবার সন্ধ্যায় রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নেপাল যাওয়ার সময় তাকে আটক করা হয়। এরপর বরগুনার আমতলী থানায় তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।
আসাদ নূরের বিরুদ্ধে চলতি বছরের ১১ জানুয়ারি বরগুনার আমতলী থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করা হয়। মামলার বাদী ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমতলী শাখার সভাপতি মুফতি ওমর ফারুক। মামলায় আসাদের বিরুদ্ধে মহানবী হজরত মোহাম্মদকে (স.) নিয়ে কটূক্তির অভিযোগ আনা হয়েছে।
পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) জানিয়েছে, এই মামলার আসামি আসাদ নূর কয়েকদিন আগে ভারতে আত্মগোপনে ছিলেন। তখন আমতলী থানা পুলিশ ইমিগ্রেশন পুলিশকে মামলার বিষয়টি অবগত করে। ইমিগ্রেশনে তার বিরুদ্ধে রেড নোটিশ জারি করা হয়। সোমবার সন্ধ্যায় ইমিগ্রেশন চ্যানেল পার হওয়ার সময় তাকে শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। তাকে বর্তমানে বিমানবন্দরে রাখা হয়েছে। আমতলী থানা পুলিশ এলে তাকে তাদের কাছে হস্তান্তর করা হবে।
বরগুনার আমতলী থানার ওসি শহীদ উল্লাহ বলেন, ‘ব্লগার আসাদ নূর ও তার এক সহযোগী লিমন ফকিরের বিরুদ্ধে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে মামলা হয়েছিল। মামলার পরপরই লিমন ফকিরকে গ্রেপ্তার করা হয়। কিন্তু আসাদ নূর পলাতক ছিলেন। সোমবার তিনি বিমানবন্দর দিয়ে নেপালে যাওয়ার সময় ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: