সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে নদী ভাঙন এলাকা পরিদর্শন,১০০ কোটি টাকার প্রকল্প গ্রহণের আশ্বাস পাউবো কর্তৃপক্ষের

দোয়ারাবাজার প্রতিনিধি:: দোয়ারাবাজারে সুরমা নদীর ভাঙ্গন এলাকা পরিদর্শনে এসে ১০০ কোটি টাকার প্রকল্প গ্রহণের আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ।

সোমবার বিকালে সুনামগঞ্জ পাউবো’র নির্বাহী প্রকৌশলী আবুবকর এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সরজমিন পরিদর্শন করে প্রকল্প গ্রহণের আশ্বাস দেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, কেন্দ্রিয় জাপা’র সদস্য ও উপজেলা জাপা’র সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম, পাউবো’র উপ বিভাগীয় প্রকৌশলী রঞ্জন কুমার দাস, অমিতাভ চৌধুরী, এসও মাহবুব আলম, উপজেলা নদীভাঙ্গন প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম প্রমুখ।

এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাউবো নির্বাহী প্রকৌশলী আবু বকর বলেন, দোয়ারাবাজার উপজেলা সদরসহ বিস্তীর্ণ এলাকার নদী ভাঙ্গনরোধে ১০০ টাকার প্রকল্প গ্রহণ করা হবে। দ্রুত প্রকল্পের কাজ বাস্তবায়নের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। এর আগে নদী ভাঙ্গনরোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য জাপা’র কেন্দ্রিয় সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি উপজেলার যাতায়াত ব্যবস্থার উন্নয়নসহ নদী ভাঙ্গনরোধে দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: