সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘মহুয়া’ চরিত্রটি নিয়ে খুবই আশাবাদী: সানাই

বিনোদন ডেস্ক ::
কিছু দিন আগেই একসঙ্গে দু’টো ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তরুণ অভিনেত্রী সানাই। মোস্তাফিজুর রহমান বাবুর পরিচালনায় ছবি দুটির শুটিং শুরু হবে জানুয়ারিতে। তবে তার আগে আরেকটি ছবি দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন এই অভিনেত্রী। এর নাম ‘শালবনের মহুয়া’।

দেওয়ান নাজমুলের পরিচালনায় ‘শালবনের মহুয়া’ ছবিতে সানাই অভিনয় করছেন নাম ভূমিকায়। তার বিপরীতে থাকছেন সাদমান সামির। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে। প্রথম লটের শুটিং হবে রাজধানীর তিনশো ফিট এলাকায়। এবং পরবর্তীতে এফডিসি ও দেশের বেশ কিছু মনোরম লোকেশনে হবে চিত্রায়ন। গানের শুটিং দিয়ে শুরু হচ্ছে ‘শালবনের মহুয়া’। গানটি করেছেন ভারতের অর্ঘ্য মুখার্জী। কোরিওগ্রাফি করছেন মাইকেল বাবু।

এই ছবির গল্প প্রসঙ্গে সানাই বাংলাদেশ জার্নালকে বলেন, একটি গ্রামের মেয়েকে ঘিরে আবর্তিত হবে ছবির গল্প। যে গ্রামে থাকাকালীন খুব সহজ-সরল থাকে এবং প্রতিনিয়ত সে প্রবঞ্চনার শিকার হয়। এই বিষয়গুলো তাকে প্রতিশোধ পরায়ণ করে তোলে এবং শহরে এসে ঘটনাক্রমে সে নানা অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ে।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে সানাই বলেন, ‘মহুয়া’ চরিত্রটি নিয়ে আমি খুবই আশাবাদী। কারণ শুরুতেই এমন চমৎকার একটি চরিত্র পাওয়া সত্যিই ভালো লাগার ব্যাপার। আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টাটুকু করবো। বাকিটা সবার দোয়া-ভালোবাসা।

প্রসঙ্গত, র‍্যাম্প মডেলিং দিয়ে শোবিজে আসেন সানাই। মডেলিংয়ে বেশ প্রশংসিত হন। এছাড়া একাধিক নাটক-টেলিফিল্মেও কাজ করেছেন তিনি। এবার বড় পর্দার মিশন। দেখা যাক তার চলচ্চিত্র যাত্রা কতটা সফল হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: