সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার পথে হাটতে চায় গোবিন্দ পুত্র ইয়াশবর্ধন

বিনোদন ডেস্ক ::
হাজার বছরের সেরা দশজন তারকার একজন হলেন ভারতীয় চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। তিনি ১২ বার ফিল্মফেয়ার পুরস্কারের মনোনয়ন পেয়েছেন। এছাড়া তিনি চারবার জি সিনেমা পুরস্কার জিতেছেন। ১৯৮৬ সালে ‘ইলযাম’ সিনেমার মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। তিনি ১৪০ টির বেশি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন।

পর্দায় তাকে পারিবারিক নাট্য, অ্যাকশন এবং রোমান্টিক সিনেমায় অভিনয় করতে দেখা গেছে বার বার। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতি করেছেন সফলভাবে। তিনি ভারতীয় জাতীয় কংগ্রেস পার্টির একজন সদস্য ছিলেন। ২০০৪ সালে ভারতের ১৪ তম লোকসভা নির্বাচনে মহারাষ্ট্র প্রদেশ থেকে উত্তর মুম্বাইয়ের সপ্তম সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন গোবিন্দ।

জনপ্রিয় এই অভিনেতা ক্যারিয়ার জীবনে যেমন সফল তেমনি ব্যক্তিজীবনেও সফল। ১৯৮৭ সালে ১১ মার্চ ভালবেসে বিয়ে করেছিলেন সুনীতাকে। বর্তমানে তারা দুই সন্তান নারমাদা আহুজা এবং ইয়াশবর্ধন আহুজাকে নিয়ে সুখে শান্তিতে জীবনযাপন করছেন। তবে বিশ্বস্ত সুত্র থেকে জানা গেছে পুত্র ইয়াশবর্ধন আহুজা বাবার পথে হাটতে চাই।

ছেলেকে প্রথমে দর্শনে আপনার মনে হবে জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। কয়েকদিন আগে ইন্সট্রগ্রামে গোবিন্দের সাথে পুত্র আর স্ত্রীর একটি ছবি দেখা যায়। ছবিটি ভক্তদের কাছে সাড়া ফেলে। অনেকে ভাবছেন বাবার যোগ্য উত্তরসূরি হবে এই ছেলে। এদিকে গোবিন্দ নিজেই সন্তানকে অভিনয়ের তামিল দিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: