সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শারজাহে কুলাউড়া সমিতির বিজয় দিবস উদযাপন

শারজাহ সংবাদদাতা:: বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র জন্য নিয়েছিলো বলে স্বাধীনদেশের পাসপোর্ট নিয়ে বাংলাদেশীরা পৃথিবীর নানা দেশে বাস করছেন। যাঁদের আত্মহুতির বিনিময়ে এ স্বাধীনতার স্বাদ এসেছে আজীবন তাঁরা সকল বাংলাদেশীর মনে বেঁচে থাকবেন। আজীবন তাঁদের শ্রদ্ধাভরে স্মরণ করবে জাতি। কুলাউড়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত আয়োজিত বিজয় দিবসের আলোচনায় এসব বলেছেন বক্তারা। তারা এ সময় মুক্তিযুদ্ধে প্রবাসীদের অবদানের কথাও বর্ণনা করে বলেন, মহান স্বাধীনতা সংগ্রামের সময় প্রবাসীরাও অর্থ আর মানসিক সহযোগিতা এমনকি দেশ মাটির টানে কেউ দেশে গিয়ে যুদ্ধে অংশগ্রহণ করেন। দেশের বাইরে থাকা মানুষের মাঝে সব সময় অগাধ দেশ প্রেম থাকে বলে জানান তারা।

 

শুক্রবার শারজাহ ন্যাশনাল পার্কে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত হাজী আবদুল হামিদ। ভারপ্রাপ্ত সাধারণ সাংগঠনিক সম্পাদক সম্পাদক নুরুল ইসলাম রুহুল ও ইছমত আলীর যৌথ পরিচালনায় প্রধাান অতিথি ছিলেন আব্দুল লতিফ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সমিতির প্রধান উপদেষ্টা আব্দুল লতিফ, আমান উল্লাহ, প্রধান পৃষ্টপোষক নজরুল ইসলাম লিটন, সহ সভাপতি আব্দুল মতিন, মসুদ আলী, সাহেদ নুর, নজরুল ইসলাম রুহেল, বদরুল ইসলাম, যুগ্ম সম্পাদক জায়েদ আলী, অর্থ সম্পাদক মকলিস মিয়া, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক এমদাদুল হাসান নাসির, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারি আবু রুকিয়ান, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কদ্দুস, মহিলা বিষয়ক সম্পাদিকা অপি সাহেদ সহ সমিতি আরো অনেকেই। এ সময় আরব আমিরাতের বাংলাদেশী কমিউনিটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে সবুজ অরণ্যের পার্ক হয়ে ওঠে একখণ্ড বাংলাদেশ। অনুষ্ঠানে বিপুল সংখ্যক প্রবাসীরা স্বত:স্ফূর্তভাবে অংশ নিয়েছেন।

এ সময় শিশুদের জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাংকন, দীর্ঘ দৌড়, পুরুষের জন্য হাডুডু ও মহিলাদের জন্য বালিশ বদল, হাড়িভাঙা সহ নানা দেশীয় খেলার আয়োজন । পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: