সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা দিতে না পেরে আত্মহত্যা

গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা দিতে না পেরে আত্মহত্যা

নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জের চৌহালীতে গ্রামীণ ব্যাংকের কিস্তির টাকা যোগাড় করতে না পেরে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।
শনিবার সকালে উপজেলার পশ্চিম খাসকাউলিয়া গ্রামে এই ঘটনা ঘটে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, যমুনার ভাঙনে বিপর্যস্ত জরিনা খাতুন পার্শ্ববর্তী টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার শাহজানী ভাড়রা ইউনিয়ন গ্রামীণ ব্যাংক শাখা অফিস থেকে গত মে মাসে দুই দফায় ২০ এবং ১০ হাজার টাকা ঋণ হিসেবে নেন।
এরপর থেকে নিয়মিত সাড়ে সাতশো টাকা সপ্তাহে কিস্তি দিয়ে আসছিলেন। রোববার সকালে সাপ্তাহিক কিস্তির টাকা দেবার কথা ছিল। কিন্তু তার পরিবারের অভাবের কথা শুনে ব্যাংকের মাঠকর্মীরা আগে থেকেই টাকা দেয়ার জন্য চাপ দিচ্ছিল।
কোনোভাবেই কিস্তির টাকা যোগাড় করতে পারেননি তিনি। তাই শনিবার সকালে কোনো উপায় না পেয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। এতে তার শরীরের অধিকাংশ অংশ পুড়ে যায়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাকে দ্রুত ঢাকায় নেবার পরামর্শ দেয় চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে রাত একটার দিকে মারা যান জরিনা।
তার স্বামী আব্দুর রউফ জানান, আমাদের অভাব দেখে কিস্তির টাকার জন্য ব্যাংকটির কর্মীরা নানাভাবে আগে থেকেই চাপ দিত। তাই টাকা জোগাড় করতে না পেয়ে তার স্ত্রী শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।
তবে গ্রামীণ ব্যাংক ভাড়রা শাখার ম্যানেজার রঞ্জু আহমেদ অভিযোগ অস্বীকার করে জানান, আমরা টাকার জন্য কোনো চাপ দেয়নি। মৃত্যুর কথা শুনে তার বাড়ি গিয়েছি। পাওনা টাকা মওকুফসহ বীমার টাকা পরিবারের কাছে হস্তান্তরের চেষ্টা চলছে।
চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: