সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৮ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিরাজগঞ্জে দ্বিতীয় ইজতেমা শুরু ৪ জানুয়ারি

নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জে পৌর এলাকার মালশাপাড়ায় যমুনা নদীর তীরে ক্রসবার-৩ এর পাশে দ্বিতীয় বারের মতো ইজতেমার আয়োজন করা হয়েছে। সেখানে স্বেচ্ছায় কাজ করার জন্য এগিয়ে এসেছে সাধারণ জনগণসহ বিদেশিরাও। আগামী ৪ জানুয়ারি ২০১৮ তারিখে ৩ দিনব্যাপী ইজতেমা শুরু হবে। ৬ জানুয়ারি আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিকতা সমাপ্ত হবে।
জানা যায়, ইজতেমা প্যান্ডেল নির্মাণের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। প্যান্ডেল নির্মাণ কাজে ১শ তাবলিগ জামাতের সাথীগণ স্বেচ্ছাশ্রমে কাজ করছেন।
সিরাজগঞ্জ জেলার ৬৯টি জামাত, আরব এবং ইন্দোনেশিয়া থেকে আগত ৪টি জামাতের সাথীসহ প্রতিদিন গড়ে ৭শ থেকে ১ হাজার জন সাথী সদস্য এ ইজতেমার প্যান্ডেল নির্মাণ কাজ করছেন। সিরাজগঞ্জ জেলাসহ দেশ, বিদেশের তাবলীগ জামাতের সাথী ও ধর্মপ্রাণ মুসল্লিরা ইজতেমায় বয়ান ও আখেরি মোনাজাতে অংশগ্রহণ করবেন।
তাবলীগ জামাতের জেলা আমির মাওলানা মো. আব্দুর রশিদ ও জেলা সুরা সদস্য ডাক্তার ইউসুফ তালুকদার বলেন, বিগত বছরের তুলনায় এ বছর ইজতেমায় বিপুল সংখ্যক মুসুল্লিদের আগমন হবে। এ বছর ইজতেমার ময়দানে মুসুল্লিদের বসার জায়গাও দ্বিগুণ করা হয়েছে। ইজতেমায় আগত মুসুল্লিদের স্বাস্থ্য সেবা সুরক্ষার জন্য সিরাজগঞ্জ সিভিল সার্জন, পৌরসভা, নর্থবেঙ্গল মেডিকেল কলেজ এবং বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সার্বক্ষণিক মেডিকেল টিম অবস্থান করবে।
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে সার্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষ থেকে সুপেয় পানি এবং টয়লেটিং ব্যবস্থা রাখা হয়েছে। গতবারের তুলনায় সেবার মান দ্বিগুণ করা হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখা হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: