সর্বশেষ আপডেট : ১ মিনিট ১১ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্লাসিকোর আগেই ছুটির ঘোষণা বার্সার

স্পোর্টস ডেস্ক:: আমার মতে, এটা রাজনীতি, এটা ঐতিহাসিক। এটা ফুটবলের চেয়েও বেশি কিছু, এল ক্লাসিকোর গুরুত্ব তুলে ধরতে এমনটাই বলছিলেন সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ডিএডেজএনকে ম্যাকমানামান।
আজকের এল ক্লাসিকো রিয়ালের ঘরের মাঠ এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে। ম্যাচ দেখতে ইংল্যান্ডের সাবেক মিডফিল্ডার স্টেভ ম্যাকমানামান বার্নাব্যুতে যাবেন কিনা নিশ্চিত করে বলেননি। তবে ম্যাচটা বার্সেলোনার ঘরের মাঠ ন্যু-ক্যাম্পে হলে যে ম্যাকমানামান কোটি টাকা পেলেও দেখতে যেতেন না এটা ঠিক। সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডারের মতে, এল ক্লাসিকো হলেই ন্যু-ক্যাম্প হয়ে উঠে এক টুকরো ‘জাহান্নাম’! নিজেদের সেরা খেলাটা খেলা দূরের কথা, বার্সেলোনার সমর্থকদের চিৎকার-উৎপাতে ন্যু-ক্যাম্পে নাকি টেকাই দায়!
আজ সান্তিয়াগো বার্নাব্যুতে মৌসুমের প্রথম এল ক্লাসিকো। দুই ঘণ্টা পরেই বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে ক্লাব ফুটবলের এই ধ্রুপদী লড়াই। দেখাবে সনি টেন-ওয়ান ও সনি টেন-টু।
ম্যাচের রেজাল্ট কি হবে সেটা খেলা শেষেই জানা যাবে। তবে ম্যাচ শেষের আগেই ছুটির বার্তা পেলো বার্সেলোনা দল।
হোসে মারিয়া সানচেজ আজ এল ক্লাসিকোর শেষ বাঁশিতে ফুঁ’ দেয়ার সঙ্গে সঙ্গেই বাজবে মেসি-সুয়ারেজদের ছুটির ঘণ্টা। পরবর্তী ম্যাচের শিডিউল অনুযায়ী ছয় দিনের অফিসিয়াল ছুটি পাচ্ছে কাতালানরা। ৩০ ডিসেম্বর আবার ক্যাম্প ন্যুতে ফিরবে ভালভার্দের দলবল।
আগামী ৪ জানুয়ারি কোপা দেল রে’তে সেল্টা ভিগোর বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ওই ম্যাচ দিয়ে আবারো মাঠে ফিরবে স্পেনের অন্যতম ফেভারিট ক্লাবটি। এই সময়ের মধ্যে যে যার মতো করে বেড়ানোর সুযোগ পাচ্ছে।
তবে দক্ষিণ আমেরিকার তিন স্টার লিওনেল মেসি, লুইস সুয়ারেজ এবং হাভিয়ের মাচেরানো পাচ্ছেন বাড়তি ছুটি। স্পেন থেকে তাদের বাড়ির পথ অন্যদের চেয়ে খানিকটা দূরে, যে কারণে এই তিনজন ছুটি পাচ্ছেন ১ জানুয়ারি পর্যন্ত। তারা ক্যাম্পে ফিরবেন ২ জানুয়ারি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: